শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:৪৭, ৩১ অক্টোবর ২০২০

গোবিন্দগঞ্জে কেন্দ্রীয় জামে মসজিদের নব-গঠিত কমিটি’র পরিচিতি সভা

গোবিন্দগঞ্জে কেন্দ্রীয় জামে মসজিদের নব-গঠিত কমিটি’র পরিচিতি সভা

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডের জমঈয়তে আহলে হাদিস কেন্দ্রীয় জামে মসজিদের নব-গঠিত কমিটি’র পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (শুক্রবার) বাদ জুম্মা এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আতাউর রহমান সরকার।

তিনি এ সময় মহিলাদের জন্য উক্ত মসজিদের (২য় তল) নামাজ ঘর নির্মাণের জন্য ব্যক্তিগত ভাবে ১০ হাজার টাকার প্রদান করেন। মোঃ শামছুল হুদা প্রধানের সভাপতিত্বে উক্ত মসজিদের কমিটি গঠন উপলক্ষে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পেশ ঈমাম আলহাজ্ব মাওলানা মতিউর রহমান, শিবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিণ প্রধান, মসজিদের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সহ আরো অনেকে।

শেষে মসজিদের সকল মুসল্লীদের সর্বসর্ম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হলেন মোঃ আমজাদ হোসেন, আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ঠ ও ৯ সদস্য উপদেষ্ঠা মসজিদ পরিচালনা কমিটি গঠণ করা হয়। প্রধান অতিথি পৌর মেয়র আতাউর রহমান সরকার উক্ত মসজিদ উন্নয়নে আরো প্রতিশ্রুতি দেন এবং বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহ তার পরিবারের জন্য দোয়া অনুষ্ঠিত হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু