শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:৫৪, ১২ জুলাই ২০২০

গোবিন্দগঞ্জে `করোনায় ভয় নয়,সচেতনতায় জয় হয়` শীর্ষক মতবিনিময় সভা

গোবিন্দগঞ্জে `করোনায় ভয় নয়,সচেতনতায় জয় হয়` শীর্ষক মতবিনিময় সভা

গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা ভাইরাসে ভয় বা আতঙ্ক নয়,সচেতনতা ও নিয়ম মেনে জয় হয়, করোনা প্রতিরোধে করনীয় শীর্ষক মতবিনিময় সভা ও করোনা জয়ী জনপ্রতিনিধি ও সাংবাদিকদের বরন অনুষ্ঠিত হয়েছে।

আজ দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ সভা কক্ষে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্নঃ সাধারন সম্পাদক জননেতা আব্দুল লতিফ প্রধান।এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রামকৃষ্ণ বর্মন, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ,কে,এম মেহেদী হাসান, উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মুকু। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানের দ্বিতীয়পর্বে করোনা জয়ী জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক খন্দকার জাহাঙ্গির আলম,গুমানীগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস,এম রিপন,বিশিষ্ট ব্যবসায়ী বাবু বৈদ্য কুমার সাহা,এশিয়ান টিভি গাইবান্ধা-২ প্রতিনিধি ও গোবিন্দগঞ্জ সাংবাদিক এ্যাসোসিয়েশনের সভাপতি মহামুদ খান,এ,এস আই সাইফুল ইসলামসহ করোনা জয়ীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরন করা হয়। করোনা জয়ীদের পেশাগত দায়িত্ব পালনে উৎসহ যেন না হারিয়ে যায় এ জন্য মাইনিউজ ২৪ সংবাদ মাধ্যম পরিবার এ অনুষ্ঠানের আয়োজন করে। এ অনুষ্ঠানের প্রথম পর্বে পবিত্র কোরআন তেলায়ত করেন, গোবিন্দগঞ্জ সাংবাদিক এ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক আনন্দ টিভি প্রতিনিধি উজ্জল হক প্রধান।

অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে সাংবাদিক মোয়াজ্জেম হোসেন,সাংবাদিক আলমগীর হোসেন,উপজেলা ছাত্রলীগের যুগ্নঃ আহবায়ক শাকিব খান লেবু, উপজেলা ছাত্রলীগ নেতা বিপ্লব মিয়া, জয়যাত্রা টিভির প্রতিনিধি বাবু সরকার,নতুন সময় ভিটির প্রতিনিধি আব্দুস সোবহান সরকার,সাংবাদিক শাহিন আলম,সাংবাদিক ফরহাদ হোসেন,সাংবাদিক সুমন সরকার, সাংবাদিক কালা মানিক দেব,সাংবাদিক ইয়াসির আরাফাত,কৃষকলীগ নেতা আলহাজ্ব লুৎফর রহমান,কৃষকলীগ নেতা সাগরসহ প্রিন্ট মিডিয়ার অন্যান্য সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।অনুষ্ঠানের শুরুতে মহান মুক্তিযুদ্ধে জীবন উৎসর্গকারী সকল শহীদ ও সারা দেশে নিহত করোনা যোদ্ধাদের স্মরনে এক মিনিট নিরবতা পালন ও মহামারী করোনা ভাইরাস থেকে সকলে যেন রক্ষা পায়,সুস্থ্য থাকে ও দেশ,জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ