শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত: ০৮:২৭, ২৩ অক্টোবর ২০১৯

গোবিন্দগঞ্জে এক নারীর মরদেহ ঘরের ভিতর দাফন

গোবিন্দগঞ্জে এক নারীর মরদেহ ঘরের ভিতর দাফন

 

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক নারীর মরদেহ প্রতিপক্ষের বাঁধার মূখে ঘরের ভিতর মেঝেতে দাফন করায় জনমনে আলোচনার ঝড় উঠেছে। জানা গেছে, উপজেলার তালুককানুপুর ইউনিয়নের উত্তর সমসপাড়া গ্রামের মৃত্যু আবুল কাশেমের কন্যা রিনা বেগমের রশিদের সাথে বিয়ে হয় । বিয়ের পর থেকেই ঘর জামাতা হিসেবে শশুর বাড়ী উত্তর সমস পাড়ায় বসবাস করে আসছে। গত ১৮ অক্টোবর গৃহবধু রিনা বেগম হঠাৎ করে ডাইরীয়া রোগে আক্রান্ত হলে তাকে প্রথমে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কপ্লেক্স এ ভর্তি করা হলে কর্তৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় রিনার মৃত্যুবরণ করেন। পরে ঐ নারীর মরদেহ তার স্বজনরা পারিবারিক কবরস্থানে দাফনের প্রস্তুতি সম্পন্ন করার প্রক্কালে প্রতিবেশি মৃত্যু মোফাজ্জল এর পুত্র শাহ আলম,লাল মিয়া,আঃ রশিদ গং মরদেহ কবরস্থানে দাফন করতে বাঁধা প্রদান করেন। মৃত্যু বোনের মরদেহ তার ভাই বেলাল হোসেন নিরুপায় হয়ে গোয়াল ঘরের মেঝেতে দাফন করেন।এব্যাপারে নিহতের ভাই বেলাল জানান, জমি-জমা নিয়ে প্রতিবেশিদের সাথে আদালতে মামলা চলছে আর এ সুযোগে তারা মামলা তুলে নেওয়ার জন্য বলে। অন্যথায় বোনের মরদেহ কবরস্থানে দাফন করার বাঁধা প্রদান করেন। আর কোন জমি না থাকায় ঘরের ভিতর দাফন করেছে।এ নিয়ে এলাকায় জনমনে নানা আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু