শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:২৮, ২৫ ফেব্রুয়ারি ২০২১

গোবিন্দগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

গোবিন্দগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার নব-নির্বাচিত মেয়র মুকিতুর রহমান রাফি ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।এ উপলক্ষে নতুন সাজে সেজে ছিলো পৌরসভা। নতুন পৌর পিতাকে বরণ করে নিতে ফুলেল শুভেচ্ছা ও ফটকায় মুখরিত করে রেখে ছিলো পৌরসভার কর্মকর্তা, কর্মচারীবৃন্দ। নতুন আতীথীয়তায় মুদ্ধ হয়েছে নতুন পৌর পরিষদ।

গত ২৫ ফেব্রয়ারী (বৃহস্পতিবার) সকাল ১১ টায় গোবিন্দগঞ্জ পৌর কর্মকর্তা, কর্মচারীদের আয়োজনে পৌরসভার নব-নির্বাচিত পৌর মেয়র মুকিতুর রহমান রাফি ও কাউন্সিলর বৃন্দের দায়িত্ব গ্রহণ সংবর্ধনা অনুষ্ঠান পৌর হল রুমে অনুষ্ঠিত হয়েছে। কোরআন তেলাওয়াত ও গীতাপাঠের মাধ্যমে এ অনুষ্ঠানের সূচনা হয়। এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোবিন্দগঞ্জ কলেজের (সাবেক ভারপ্রাপ্ত) অধ্যক্ষ আব্দুস সামাদ প্রধান,আফজাল হোসেন, মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ এইচ এম কামরুল হাসান। নতুন পৌর পিতা মুকিতুর রহমান রাফি সকল কাউন্সিলর বৃন্দকে সাথে নিয়ে উপজেলা পরিষদ মিলনায়তন থেকে পায়ে হেঁটে পৌর ভবনের গেটে আসলে পৌরসভার সকল কর্মকর্তা, কর্মচারী তাদের ফুল ছিটিয়ে বরণ করে নেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

পরে পৌর পরিষদ পৌরসভায় স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পতবক অর্পন করেন। এসব অনুষ্ঠান শেষে পৌরসভা হলরুমে আনুষ্ঠানিক ভাবে সকল কাউন্সিলর ও বিভিন্ন পেশাজীবি মানুষের উপস্থিতিতে বিদায়ী পৌর মেয়ররের পক্ষে দায়িত্ব হস্তান্তর করেন নব-নির্বাচিত পৌর মেয়র মুকিতুর রহমান রাফির কাছে পৌরসভার সচিব শরিফুল ইসলাম ডাকুয়া। এ সময় পৌর পিতা মুকিতুর রহমান রাফি এক সংক্ষিপ্ত বক্তব্যে শ্রদ্ধার সাথে স্বরণ করেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী মহান স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। এ ছাড়াও ১৯৭৫ সালে স্ব-পরিবারে বঙ্গবন্ধুর পরিবারে নিহত সকল শহীদ ও ৩ রা নভেম্বর জেল হত্যায় জাতীয় ৪ চার নেতা সহ ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে নিখোঁজ পিতা আব্দুর রহিমকে শ্রদ্ধা ভরে স্বরণ করে তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু