শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:১১, ৪ আগস্ট ২০২০

গোবিন্দগঞ্জ থানার অভিযানে ইয়াবা সহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক

গোবিন্দগঞ্জ থানার অভিযানে ইয়াবা সহ ৩ জন মাদক ব্যবসায়ী আটক

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে গত ০৩ আগষ্ট ২০২০ খ্রিঃ রাত অনুঃ ১০.৪৫ ঘটিকার সময় গোবিন্দগঞ্জ থানার এসআই তয়ন, শফিক ও আল মামুনের এর নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ পৌরসভার চৌরাস্তা এলাকা হতে পেশাদার মাদক ব্যবসায়ী আসামি লেবু মিয়া (২০) পিতা দুলাল সাং চক গোবিন্দ কে ৫৩ পিস ইয়াবা সহ এবং তার দেয়া তথ্য মতে পৌরসভার মেকারপট্রি এলাকা হতে পেশাদার মাদক ব্যবসায়ী আসামি জহুরুল(২২) পিতা খোরশেদ সাং চকগোবিন্দ কে ১০৫ পিস ইয়াবা সহ এবং তার দেয়া তথ্য মতে পেশাদার মাদক ব্যবসায়ী আসামি শাকিল (২৬) পিতা মৃত রফিকুল ইসলাম সাং মিরুপাড়া ও আসামি ফারুক(৩৬) পিতা আজাদ সাং উত্তর সিংগা থানা গোবিন্দগঞ্জ জেলা গাইবান্ধাদ্বয় কে ১৮০ পিস ইয়াবা সহ জুমারঘর চৌরাস্তা এলাকা হতে রাত অনুঃ ১১.৩৫ ঘটিকার সময় আটক করা করে।

আসামিরা সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী ও বিক্রেতা চক্রের সদস্য। উদ্ধার কৃত ইয়াবার মূল্য অনুঃ ৬৮ হাজার টাকা। আসামি শাকিলের বিরুদ্ধে গাইবান্ধা আদালতে আরো ২টি মাদকের মামলা বিচারাধীন আছে।আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা রুজু হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু