বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:০৭, ২৩ নভেম্বর ২০২০

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের সতর্কবার্তা

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের সতর্কবার্তা

শীতের আগমনে দেশব্যাপী করোনা সংক্রমণ ব্যাপকভাবে বৃদ্ধি পাচ্ছে।এ সংক্রমণ ঝুকিতে রয়েছে গোবিন্দগঞ্জ উপজেলাও।এ ঝুুঁকি এড়াতে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা মজিদুল ইসলাম গোবিন্দগঞ্জ বাসীর উদ্দেশ্যে সতর্কবার্তা দিয়েছেন।

সে সতর্কবার্তাটি পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো-

সম্মানিত গোবিন্দগঞ্জ উপজেলাবাসী:

আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, দেশে শীতের আগমনের সাথে সাথে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের হার আশংকাজনক হারে বৃদ্ধি পাচ্ছে যেটাকে স্বাস্থ্য বিভাগ করোনার দ্বিতীয় স্রোত হিসেবে অবহিত করছে। নভেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়েছে । এমতাবস্থায় নিম্নোক্ত স্বাস্থ্যবিধি সমূহ আরও কঠোর ভাবে পালনের জন্য সর্বসাধারণকে অনুরোধ করা হলো:

১. অতি প্রয়োজন ছাড়া অযথা বাড়ির বাহিরে ঘোরাফেরা করবেন না।

২. অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করুন ।

৩. সামাজিক দুরত্ব বজায় রাখুন ।

৪. ঘনঘন দুই হাত নূন্যতম বিশ সেকেন্ড সাবান পানি দিয়ে ধুয়ে ফেলুন অথবা স্যানিটাইজার ব্যবহার করুন।

৫. অসুস্থতার কোন লক্ষ্যণ দেখা দিলে হাসপাতাল ফ্লু কর্নারের হট লাইন নাম্বারে (01730-324647) দ্রুত যোগাযোগ করুন।

বি:দ্র: গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবা গ্রহণের জন্য সকল সেবা গ্রহীতা ও রোগীর দর্শনার্থীদের মুখে মাস্ক পরিধান করা বাধ্যতামূলক ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন