বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৮:৩৪, ২২ জানুয়ারি ২০২১

গোবিন্দগঞ্জ উপ: প্রশাসন ১০ জন দুঃস্থ প্রতিবন্ধিকে পূর্ণবাসন করলেন

গোবিন্দগঞ্জ উপ: প্রশাসন ১০ জন দুঃস্থ প্রতিবন্ধিকে পূর্ণবাসন করলেন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের এ সমাজের অবহেলিত দুস্থ অসহায় ১০ প্রতিবন্ধী ও ভিক্ষুক কে পূর্ণবাসন করলেন।

গোবিন্দগঞ্জ উপজেলা প্রশাসনের অর্থায়নে আজ ২১ জানুয়ারী (বৃহস্পতিবার) বিকেলে উপজেলা প্রশাসন চত্ত্বরে প্রত্যেক পরিবারকে পূর্ণবাসনের লক্ষে একটি করে দোকান ঘর তৈরি ও দোকানের প্রয়োজনীয় সব মালামাল কিনে দেয়।

এ উপলক্ষে দোকানের চাবি হস্তান্তর অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধার অতিরিক্ত জেলা প্রশাসক সাদিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগণ।

এই দোকান পেয়ে আবেগে আল্পুত হয়ে নাকাই ইউনিয়নের শারিরীক প্রতিবন্ধি বাদশা মিয়া বলেন, যতদিন বেঁচে থাকবো, ততদিন উপজেলা প্রশাসনের এই কৃতজ্ঞতার কথা ভুলবো না। আমি একজন শারিরীক প্রতিবন্ধি হয়ে অন্যের উপর নির্ভরশীল হয়ে থাকতে চাইনা, উপজেলা প্রশাসনের দেওয়া এই দোকানের উপর নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। 

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণ বলেন, সমাজের অবহেলিত প্রতিবন্ধি ও ভিক্ষুককে পূর্ণবাসনের জন্য উপজেলা প্রশাসনের অর্থায়নে ১০ জনকে একটি করে দোকান ঘর ও দোকানের প্রয়োজনীয় মালামাল কিনে দেওয়া হয়।

যাতে তারা নিজেরা নিজের উপর নির্ভরশীল হয়ে পরিবার পরিজন নিয়ে সুখে, শান্তিতে থাকতে পারে এ প্রত্যাশা কামনা করি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ