বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:৩৩, ৯ জুলাই ২০২০

গোপন বৈঠককালে গাইবান্ধায় ২ জামায়াত সদস্য গ্রেপ্তার

গোপন বৈঠককালে গাইবান্ধায় ২ জামায়াত সদস্য গ্রেপ্তার

গাইবান্ধায় সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের আরিফখাঁ বাসুদেবপুর গ্রামে নাশকতার উদ্দেশ্যে গোপনে বৈঠক করাকালে ২ জামায়াত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই গ্রামের জনৈক আব্দুর রউফ এর বাড়ী থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে কিছু জিহাদি বই, লিফলেট ও দলীয় সদস্য ফরম উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, রংপুরের মিঠাপুকুর উপজেলার ছড়ান গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে মো. আব্দুল আউয়াল (৬০) ও গাইবান্ধা সদর উপজেলার বিষ্ণুপুর গ্রামের মৃত. আব্দুস ছামাদ মিয়ার ছেলে মো. নুরুল ইসলাম (৫০)। তারা উভয়েই জামায়াতে ইসলামীর সদস্য।

মঙ্গলবার রাতে গাইবান্ধা সদর থানার ওসি খান মোহাম্মদ শাহারিয়ার জানান, নাশকতা ও সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির লক্ষ্যে তারা ৭-৮ জন ওই বাড়ীতে গোপনে বৈঠক করছিল। খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে ওই ২ জনকে গ্রেপ্তার করে। টের পেয়ে অন্যান্যরা পালিয়ে যায়। এসময় তাদের কাছ থেকে কিছু বই, লিফলেট ও সদস্য ফরম উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পালাতক আসামীদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...