শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:২৩, ২৮ জুলাই ২০২০

গাইবান্ধায় স্বেচ্ছাসেবক লীগের জয়ের জন্মদিন পালিত

গাইবান্ধায় স্বেচ্ছাসেবক লীগের জয়ের জন্মদিন পালিত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং জাতির জনক রোহিত দৌহিত্র সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মদিন পালন করেছেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এ উপলক্ষে অনুষ্ঠানের শুরুতে চলমান করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে, সীমিত পরিসরে, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বৃক্ষরোপণ, ও সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মদিন এবং সাবেক সাংসদ আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদের সহধর্মিনীর রোগ মুক্তি কামনায় মিলাদ মাহফিল এবং সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক হামিদুল ইমলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি জননেতা মুকিতুর রহমান রাফি। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক তৌকির হাসান রচিসহ নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথি বলেন, ‘করোনা পরিস্থিতি ও বন্যা পরিস্থিতির কারণে আমরা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে চাই না। সাধারণ মানুষ এখন করোনা ও বন্যার কারণে অনেক কষ্টে আছে। তাই প্রতিষ্ঠাবাষির্কীতে নেতাকর্মীদের প্রতি আমাদের আহ্বান থাকবে, প্রতিষ্ঠাবার্ষিকীর অঙ্গীকারে তারা যেন আরও বেশি করে ত্রাণ কাজে সম্পৃক্ত হয় এবং মানুষের পাশে দাঁড়ায়।’

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু