বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৬:৫২, ২২ মে ২০২০

গাইবান্ধায় যুবলীগ নেতার উদ্যোগে ঈদ উপহার বিতরণ

গাইবান্ধায় যুবলীগ নেতার উদ্যোগে ঈদ উপহার বিতরণ

করোনা মহামারীতে গাইবান্ধা পৌরসভার কর্মহীন, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব।

আজ শুক্রবার (২২ মে) সকাল ১১টায় গাইবান্ধা'র ইসলামিয়া হাইস্কুল মাঠে সম্পুর্ন নিজ উদ্যোগে নিজস্ব অর্থায়নে পৌরসভার ৯ ওয়ার্ডে'র ৬'শ পরিবারের মাঝে এইসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। এই উপহার সামগ্রীতে ছিলো আতপ চাল, তেল, চিনি, সেমাই ও দুধ। এ সময় জেলা, সদর,পৌরসভা ও ওয়ার্ডের যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগেও তিনি একাধিকবার করোনা পরিস্থিতিতে এইসব অসহায় ও দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন। এ ব্যাপারে শাহ আহসান হাবীব রাজিব বলেন, করোনা ভাইরাসের কারণে অনেকেই কর্মহীন হয়ে পরেছেন। এমনকি অনেক মধ্যবিত্ত পরিবার মুখ খুলে বলতে পারেন না।

তাদের মাঝে প্রথম থেকেই খাদ্যদ্রব্য উপহার হিসেবে বিতরণ করা হচ্ছে। আজ সকালে প্রতিটা ওয়ার্ডে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে উপহার হিসেবে ঈদ সামগ্রী পৌঁছে দিলাম। তিনি আরো গাইবান্ধা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে অসহায়, সুস্থ যুবলীগের নেতাকর্মীদের মাঝে লুঙ্গি শাড়ি বিতরণ করেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ