শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৫৫, ১৩ মে ২০২০

গাইবান্ধায় মুজিববর্ষে কৃষকদের মাঝে কলম চারা বিতরণ করেন হুইপ গিনি

গাইবান্ধায় মুজিববর্ষে কৃষকদের মাঝে কলম চারা বিতরণ করেন হুইপ গিনি

মুজিব শতবর্ষ উপলক্ষে রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় মুজিব শতবর্ষ উপলক্ষে কৃষকদের মাঝে কলম চারা গাছ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সদর উপজেলা কৃষি অফিসারের কার্যালয় চত্বরে এসব চারা গাছ বিতরণ করা হয়।

এর আগে সেখানে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। বিশেষ অতিথি ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ আলী,কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের গাইবান্ধার উপ-পরিচালক মাসুদুর রহমানের সভাপতিত্ব করেন।

গাইবান্ধা সদর উপজেলা কৃষি অফিসার আল ইমরান জানান, উপজেলায় ১ হাজার ১১০ জন কৃষককে ৬ হাজার ৬৬০টি কলম চারা গাছ দেওয়া হয়েছে। প্রত্যেক কৃষক ছয়টি করে দেশি-বিদেশী বারি আম (৪) একটি, বারি মালটা (১) দুইটা, লিচু চায়না(৩) একটি, থাই পেয়ারা (৭) একটি ও দেশি নিম গাছ(১) একটি প্রদান করা হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...