শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৯:৩০, ৩০ অক্টোবর ২০২০

গাইবান্ধায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হানা, দুই মামলা দায়ের

গাইবান্ধায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হানা, দুই মামলা দায়ের

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী অভিযানে দিনাজপুরের আলম- জয়পুরহাট হাসান, দুঘন্টা সময়ের ব্যবধানে দুই যুবক আটক। ফেন্সিডিল কারবারির ঢাকায় চালান নিয়ে যাওয়া হচ্ছে না। বাড়িও ফেরা হচ্ছে না। দুই অপরাধীর দুই মামলা, নিষিদ্ধ মাদক মামলায় দুই কারবারির ঠিকানা হচ্ছে জেলখানা ।

২৯ অক্টোবর বৃহস্পতিবার আনুমানিক সকাল এগারোটায় ও দুপুর ১ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হানিফ পরিবহন ও গোবিন্দগঞ্জ থানাধীন নাসিরাবাদ এলাকায় অটোরিকশায় ১১৪ বোতল ফেন্সিডিল কারবারীর ২ জনকে আটক করে গাইবান্ধা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গাইবান্ধার সহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন এর মৌখিক নির্দেশে এস আই সাকিলার রহমান, এস আই শাহ -আলম ও এস আই মামুনুর রশীদ স্টাফসহ গোবিন্দগঞ্জ থানাধীন দিনাজপুর- ঢাকাগামী গাড়ি তল্লাশী করে পৃথক জায়গায় দুটি অভিযান চালায়।
মাদকের ক্রেতা – বিক্রেতা এবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণের বেড়াজালে দুই যুবক বন্ধী ।

প্রতিনিয়তই চলছে অভিযান গ্রেফতার হচ্ছে মাদকের চালানকারি, ক্রেতা- বিক্রিতা ,সেবনকারীসহ ব্যবসায়ী। আটককৃতরা হলেন জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার আটাপুর উত্তর গ্রামের সাইফুল মন্ডল ছেলে হাসান আলী (১৯) অপরদিকে দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার।

সাত-আনা আলীহাট গ্রামের হোসেন আলীর ছেলে আলম (২০) তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর আওতায় গোবিন্দগঞ্জ থানায় বৃহস্পতিবার সকালে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

যাহার মামলা নং- ৪৯ ও ৫০ এবিষয়ে গোবিন্দগঞ্জ থানার ডিউটি অফিসার আলাউদ্দিন সাথে কথা হলে তিনি গাইবান্ধা প্রতিদিন এর প্রতিবেদক কে জানান, তাদেরকে ফেন্সিডিল সহ আটক করা হয়েছে। তাদের কোর্টে প্রেরন করা হয়েছে বলে জানান।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ