মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ || ৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৬:৩০, ২২ সেপ্টেম্বর ২০২০

গাইবান্ধায় ডিবি পুলিশের অভিযানে ৪ জুয়ারি আটক

গাইবান্ধায় ডিবি পুলিশের অভিযানে ৪ জুয়ারি আটক

গাইবান্ধা সদর থানাধীন প্রত্যন্ত গ্রাম ভোলার বাজারের কাছে মহাফিল ইসলাম টিটু পিং মৃত মফিজুল হক এর বসতবাড়িতে জুয়া খেলার আসর বসে।

এতে গরিব ,দিনমজুর, রিকশা -ভ্যানচালক, ক্ষুদ্র ব্যবসায়ী, যুবক ,বৃদ্ধ জুয়ার আসরে খেলায় মেতে ওঠে। অনেকে আর্থিক সর্বস্বান্ত হলেএলাকায় পারিবারিক ,সামাজিক সমস্যা বৃদ্ধি পেতে থাকে।

জুয়ারুদের ভয়ে প্রকাশ্যে কেউ মুখ খুলতে সাহস পায় নাই। ভুক্তভোগী পরিবারের সদস্যগণ গোপনে গাইবান্ধা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ তৌহিদুল ইসলাম মহোদয় কে মোবাইল ফোনে জানালে তাৎক্ষণিকভাবে জেলা গোয়েন্দা শাখা পুলিশ পরিদর্শক রায়হান আলী সঙ্গীয় অফিসার ফোর্স সহ ইং ২০-৯-২০২০ তারিখ ১৮.০০ঘটিকায় অভিযান পরিচালনা করে (১) মোঃ হাসেম মিয়া (৫০) পিং মৃত মোফাজ্জল হোসেন (২) মোঃ আব্দুল করিম (৬০) পিং একমত আলী (৩) মোঃ ছবি জল হক (৩৫)পিং মৃত সলিম উদ্দিন (৪) মোঃ খলিল মিয়া (৫৬)মৃত মজির উদ্দিন সর্বসাং খোলাহাটি থানা ও জেলা গাইবান্ধা দের জুয়া খেলার সামগ্রী সহ আটক করে ।১৫/১৬ জন জুয়ারু ছুটোছুটি করে পালিয়ে যায় ।

আটককৃত ও পলাতক জুয়ারুদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানার মামলা নং ৩৮ তারিখ ২০- ৯-২০২০ ইং ধারা ১৮৬৭ সালের জুয়া আইনের ৩/৪ রুজু করা হয় । এলাকায় ডিবি পুলিশের এই সাঁড়াশি অভিযানে এলাকায় খেটে খাওয়া মানুষ, মুটে,দিনমজুর, রিকসা ভ্যানচালক ও সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়