শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:৪৮, ২০ মে ২০২০

গাইবান্ধায় করোনা সন্দেহে নতুন ৮৩ জনসহ হোম কোয়ারেন্টাইনে ৩১০ জন

গাইবান্ধায় করোনা সন্দেহে নতুন ৮৩ জনসহ হোম কোয়ারেন্টাইনে ৩১০ জন

গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় পর মঙ্গলবার সন্ধ্যায় করোনা ভাইরাসে নতুন করে আরো একজন আক্রান্ত হয়েছে মর্মে খবর পাওয়া গেছে। এছাড়াও করোনা ভাইরাস সংক্রান্ত নানা উপসর্গে সন্দেহজনকভাবে নতুন করে ৮৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এদিকে জেলায় হোম কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৩১০ জন। এ নিয়ে সর্বমোট আক্রান্তের সংখ্যা এখনও ২৫ জন রয়েছে। এরমধ্যে একজন মারা গেছে। ২ জন আইসোলেসনে রয়েছে। এছাড়া করোনায় আক্রান্ত ২২ জন রোগী সুস্থ হওয়ায় হয়েছেন এবং ১৪ দিন হোম কোয়ারেন্টাইন শেষে ১৯ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

জেলায় গত ২৪ ঘন্টায় ৩১০ জন চিকিৎসাধীন রোগী হোম কোয়ারেন্টাইনে রয়েছে। এরমধ্যে সুন্দরগঞ্জে ১, গোব্দিন্দগঞ্জে ২১, সদরে ৩৯, ফুলছড়িতে ৯৪, সাঘাটায় ১৪০, পলাশবাড়িতে ৫ ও সাদুল্যাপুরে ১০ জন।

উল্লেখ্য,করোনার সংক্রমন প্রতিরোধে গত ১৮ মে বিকাল ৪ টার পর হতে জেলা জুড়ে কাপড় ও তৈরী কাপড়,কসমেটিকস্,জুতার দোকান ও মার্কেট গুলো বন্ধ ঘোষণা করেছে জেলা প্রশাসন। এর আগে ১০ এপ্রিল জেলাকে লকডাউন ঘোষণা করে যা এখনো বলবৎ রয়েছে। করোনার সময় শুরু হতে এ পর্যন্ত জেলা জুড়ে স্বাস্থ্য বিধি রক্ষায় কঠোর অবস্থানে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে জেলা পুলিশ গাইবান্ধা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু