শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:২৬, ৪ নভেম্বর ২০২০

গাইবান্ধায় একজন ভুয়া ডাক্তারসহ ৭টি ডায়াগনস্টিক সেন্টারের জরিমানা

গাইবান্ধায় একজন ভুয়া ডাক্তারসহ ৭টি ডায়াগনস্টিক সেন্টারের জরিমানা

গাইবান্ধা শহরে একজন ভুয়া ডাক্তার ও সাতটি ডায়াগনস্টিক সেন্টারে ৮৬০০০ টাকা জরিমানা করা হয়েছে। ৩রা নভেম্বর সকাল ১১.০০ হতে দুপুর ২.০০টা পর্যন্ত গাইবান্ধা সিভিল সার্জন ডাঃ আঃ মঃ আখতারুজ্জামান এর নির্দেশনা ও তত্ত্বাবধানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লোকমান হোসেন মোবাইল কোর্টের মাধ্যমে সদর উপজেলার হাসপাতাল রোডে অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে ভূয়া ডাক্তারী সার্টিফিকেট প্রদর্শন করে রোগী দেখার জন্য গাইবান্ধা চক্ষু সেবা কেন্দ্র এন্ড চশমা স্টোরের মালিক ভূয়া ডাক্তার মতিয়ার রহমানকে ৩০হাজার টাকা, আপডেট ডায়াগনস্টিক সেন্টার ১০ হাজার টাকা, ঢাকা ডায়াগনস্টিক সেন্টার ৫হাজার টাকা, সোমা ডায়াগনস্টিক সেন্টার ৪হাজার টাকা, নিউ স্কয়ার ডায়াগনস্টিক সেন্টার ৫হাজার টাকা।

আল মদিনা ডায়াগনস্টিক সেন্টার ৫হাজার টাকা, এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টার ৭হাজার টাকা ও আধুনিক ডায়াগনস্টিক সেন্টার ২০হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় গাইবান্ধা র‍্যাব- ১৩ কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি মোঃ মুন্না বিশ্বাসের নেতৃত্বে র‍্যাব এর একটি দল ও গাইবান্ধার এমওসিএস ডাঃ মোঃ হাফিজুর রহমান অভিযানে অংশগ্রহন করেন।

এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযুক্ত সকল প্রতিষ্ঠানকে নির্দিষ্ট সময়ের মধ্যে সকল কাগজপত্র সঠিকভাবে সংরক্ষণ করার জন্য নির্দেশ প্রদান করেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ