শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:১৩, ১৩ নভেম্বর ২০১৯

গাইবান্ধায় নাহিদ গ্রুপ টেবিল টেনিস লীগের বর্ণাঢ্য সমাপণী

গাইবান্ধায় নাহিদ গ্রুপ টেবিল টেনিস লীগের বর্ণাঢ্য সমাপণী

গাইবান্ধায় বর্ণাঢ্য আয়োজনে ছ’দিনব্যাপী নাহিদ গ্রুপ টেবিল টেনিস লীগ সোমবার রাতে শেষ হয়েছে। এতে পুরুষ দলগত বিভাগে প্রবাহ ক্লাব চ্যাম্পিয়ন হয়। একই ক্লাবের মাছুমুল হক প্রধান রিমন এই লীগে ত্রি-মুকুট অর্জন করে। এবারের লীগে ১৪টি ক্লাবের ৪৬ জন খেলোয়াড় অংশ নেয়।

নাহিদ গ্রুপ অব কোম্পানিজের পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পাবলিক লাইব্রেরী এন্ড ক্লাব মিলনায়তনে সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন। বিশেষ অতিথি ছিলেন, গাইবান্ধা পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সদর থানার অফিসার ইনচার্জ খান মোহাম্মদ শাহরিয়ার ও নাহিদ ফাউন্ডেশনের উপদেষ্টা আমিনুল ইসলাম খোকন। জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও টেবিল টেনিস উপ পরিষদের সভাপতি গোলাম মারুফ মনার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, গাইবান্ধায় টেবিল টেনিসের অন্যতম স্থপতি সাবেক ক্রিকেটার ওয়াজিউর রহমান রাফেল, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আবদুল লতিফ হক্কানী, মুক্তিযোদ্ধা আনোয়ারুল কাদির ফুল মিয়া, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য ও টেবিল টেনিস উপপরিষদের সম্পাদক অধ্যাপক অমিতাভ দাশ হিমুন প্রমুখ।

জেলা প্রশাসক আবদুল মতিন বলেন, ‘নতুন প্রজন্মের ছেলেমেয়েদের সুস্থ জীবনযাপণের জন্য ক্রীড়া চর্চার সুযোগ সৃষ্টি করে দিতে হবে। কেউ যেন মাদক, সন্ত্রাস ও অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে না পড়ে সে জন্য অভিভাবকদের সাথে নিয়ে সংগঠকরা তাদের জন্য খেলাধুলার বেশি বেশি আয়োজন করবেন।’ তিনি বলেন, ‘টেবিল টেনিসে গাইবান্ধার এক গৌরবের ঐতিহ্য রয়েছে। এই লীগের মাধ্যমে যে সব নতুন খেলোয়াড় সৃষ্টি হল তাদের প্রশিক্ষণের সব ধরণের ব্যবস্থা নেয়া হবে। গাইবান্ধার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যাতে টেবিল টেনিস চর্চা হয় তার উদ্যোগ নেয়া হবে।’

মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন বলেন, আাগামী বছর থেকে জেলা ক্রীড়া সংস্থার নির্মাণাধীণ নিজস্ব জিমনেসিয়ামে টেবিল টেনিস প্রতিযোগিতার আয়োজনের ব্যাপারে তিনি আশাবাদি। তিনি জাতীয় টেবিল টেনিস প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য খেলোয়াড়দের প্রস্তুতি ও প্রশিক্ষনের জন্য ব্যবস্থা গ্রহণেরও ঘোষনা দেন।

পরে জেলা প্রশাসকসহ অতিথিরা বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বিজয়ীরা হল- বালিকা একক: চ্যাম্পিয়ন- সিগমা, রানার আপ-প্রাপ্তি, বালক একক: চ্যাম্পিয়ন- ফারদিন রানার আপ- রোদসী, বালক দ্বৈত: চ্যাম্পয়ন- রোদসী ও ফারদীন রানার্স আপ- রেজওয়ান ও রাহুল ।

প্রবীণ একক: চ্যাম্পিয়ন: গৌড় সাহা রানার আপ- ডা. জাহেদি মাসুদ রুবেল , পুরুষ একক : চ্যাম্পিয়ন- মাছুমুল হক প্রধান রিমন, রানার আপ- রোকনুজ্জামান হক প্রধান রাহাত, পুরুষ দ্বৈত : চ্যাম্পিয়ন- মাছুমুল হক প্রধান রিমন ও রোকনুজ্জামান হক প্রধান রাহাত, রানার আপ- জোবেদ আলী ও সৈকত, পুরুষ দলগত : চ্যাম্পিয়ন প্রবাহ ক্লাব ( রিমন, রাহাত, রোদসী) রানার্স আপ মোহাম্মদ খালেদ স্মৃতি সংসদ ( জোবেদ, শিবলু, ফারদীন ও মামুন) । সম্ভাবনাময় খেলোয়াড় হিসেবে বিশেষ পুরস্কার পায় বালক বিভাগের সিফাত। চুড়ান্ত খেলা পরিচালনা করেন রাশেদুল হক প্রধান।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু