বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১০:০৮, ১৩ ফেব্রুয়ারি ২০২০

গাইবান্ধায় চাঞ্চল্যকর খাজা হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

গাইবান্ধায় চাঞ্চল্যকর খাজা হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার চাঞ্চল্যকর কৃষক খাজা মিয়া (৫৫) হত্যা মামলার পলাতক আসামি তাজু মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। গতকাল বুধবার (১২ ফেব্রুয়ারী) রাত ৯টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার আলুগাড়ি নামক এলাকা থেকে তাজুকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা। গ্রেফতার তাজু মিয়া (৩২) পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত্যু খাদেম উদ্দিনের ছেলে। কৃষক খাজা মিয়া হত্যা মামলার এজাহারভুক্ত দুই নম্বর আসামি তাজু মিয়া।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ইনচার্জ মো. মুন্না বিশ্বাস জানান, কলার গাছের ছড়ি কাটার জেরে খাজা মিয়া হত্যা মামলার আসামি তাজু মিয়া। কিন্তু পুলিশের চোখ ফাঁকি দিয়ে তাজু আত্মগোপনে ছিলো। গোপন সংবাদে অভিযান চালিয়ে গোবিন্দগঞ্জ থেকে তাজুকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার সকালে তাজুকে আদালতে হাজির করা হবে।

প্রসঙ্গত : ২০১৯ সালের ২৭ জুলাই পলাশবাড়ীর বরিশাল ইউনিয়নের ভবানীপুর গ্রামের খাজা মিয়ার (৫৫) বাড়ির কলার গাছের ছড়ি কেটে নিয়ে যায় তাজু মিয়া। এ ঘটনার জেরে পরেরদিন খাজা মিয়ার সাথে তাজু মিয়াসহ পরিবারের লোকজনের কথাকাটাকাটি এবং হাতাহাতি হয়। এক পর্যায়ে তাজু মিয়া লাঠি দিয়ে খাজাকে আঘাত করে। এতে সংজ্ঞাহীন অবস্থায় খাজাকে উদ্ধার করে পরিবারের লোকজন প্রথমে পলাশবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৯ জুলাই মৃত্যু হয় খাজা মিয়ার। এ ঘটনায় প্রতিবেশি নায়েব উদ্দিন ও তার ভাই তাজু মিয়াসহ ৭ জনকে আসামি করে পলাশবাড়ী থানায় হত্যা মামলা করে খাজার স্ত্রী শরিফা বেগম।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...