শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১১:০৮, ৯ জুলাই ২০২০

গাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ৪৩৬, নতুন শনাক্ত ৫

গাইবান্ধায় করোনা আক্রান্ত বেড়ে ৪৩৬, নতুন শনাক্ত ৫

গাইবান্ধায় করোনাভাইরাসে সংক্রমণের সংখ্যা প্রতিদিনই বাড়ছে, তবে এরই মাঝে আইসোলেশনে থেকে চিকিৎসা নিয়ে জেলায় সুস্থ হয়ে উঠছেন অনেকেই। গাইবান্ধায় গত ২৪ ঘন্টায় বুধবার (০৮ জুলাই) নতুন করে আরও ৯ জন সুস্থ হয়ে আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়েছেন। করোনাকে জয় করে জেলায় এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২০১ জন। গাইবান্ধা সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ এ তথ্য নিশ্চিত করে জানান, গাইবান্ধা জেলায় আজ পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা ৪৩৬ জন। এরমধ্যে শুধুমাত্র গোবিন্দগঞ্জ উপজেলাতেই আক্রান্ত ১৮৫ জন।

সিভিল সার্জনের অফিস থেকে জানানো হয়, বুধবার সন্ধ্যায় নতুন করে আরো ৫ জনের করোনা রিপোর্ট পজেটিভ আসে। তাদের মধ্যে গোবিন্দগঞ্জে ১ জন, ফুলছড়িতে ২ জন এবং সাঘাটা উপজেলায় ২ জন শনাক্ত হয়েছেন। জেলার ৭ উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ৪৩৬ জনের মধ্যে গোবিন্দগঞ্জে সর্বাধিক ১৮৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া সদরে ৭৩, পলাশবাড়ীতে ৫১, সাদুল্লাপুরে ৪৪, সাঘাটায় ৩১, সুন্দরগঞ্জে ৩০ এবং ফুলছড়ি উপজেলায় ২২ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

গাইবান্ধায় করোনা জয় করে ২০১ জনের মধ্যে গাইবান্ধা সদরে ৩৫ জন, সুন্দরগঞ্জে ১৫ জন, সাদুল্লাপুরে ২৮ জন, গোবিন্দগঞ্জে ৮৩ জন, সাঘাটায় ১৭ জন, পলাশবড়ীতে ১৮ জন ও ফুলছড়িতে ৫ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

গাইবান্ধায় বর্তমানে করোনা আক্রান্তদের মধ্যে ২২৫ জন বিভিন্ন আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। এরমধ্যে ৩৭ জন গাইবান্ধা সদরে, সুন্দরগঞ্জে ১৪ জন, সাদুল্লাপুরে ১৫ জন, গোবিন্দগঞ্জে ৯৮ জন, সাঘাটায় ১৪ জন, পলাশবাড়ীতে ৩২ জন ও ফুলছড়িতে ১৫ জন।

জানা গেছে, এখন পর্যন্ত জেলায় মোট ১০ জন করোনা আক্রান্তরোগী মারা গেছেন। এরমধ্যে গোবিন্দগঞ্জে ৪ জন, সদরে ১ জন, সাদুল্লাপুরে ১ জন, পলাশবাড়ীতে ৩ জন এবং সুন্দরগঞ্জ উপজেলায় আরও ১ জনের মৃত্যু হয়েছে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু