মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪ || ৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৭:৩৭, ২৭ জুলাই ২০২০

গাইবান্ধা সরকারি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

গাইবান্ধা সরকারি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

গাইবান্ধা সরকারি কলেজে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তি বিজ্ঞপ্তি-2020 প্রকাশ করা হয়েছে।কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান স্বাক্ষরিত ভর্তি বিজ্ঞপ্তিটি রবিবার (২৬ জুলাই) প্রকাশ করা হয়।

উক্ত ভর্তি বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়েছে গাইবান্ধা সরকারি কলেজে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে বিজ্ঞান,ব্যাবসায় শিক্ষা ও মানবিক বিভাগে সরকারি নীতিমালা অনুযায়ী ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে।এসএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থী নিম্নোক্ত শর্তে www.xiclassadmission.gov.bd এ অনলাইনের মাধ্যমে ভর্তির জন্য আবেদন করতে পারবে।আবেদনের ক্ষেত্রে ভর্তি ইচ্ছুক প্রার্থীর এসএসসিতে নূন্যতম জিপিএ বিজ্ঞান-৪.০০,মানবিক -৩.০০ ও ব্যাবসায়-৩.০০ থাকতে হবে।

বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়েছে- আবেদন কার্যক্রম ০৯ আগষ্ট থেকে শুরু হয়ে ২০ই আগষ্ট পর্যন্ত আবেদন করা যাবে। তবে এরমধ্যে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ঐদিন অনলাইন সার্ভিস, কল সেন্টার বন্ধ থাকবে।সুতরাং ১৫ই আগষ্টে আবেদন কার্যক্রম বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ্য করা হয়েছে যে বিজ্ঞান থেকে উত্তীর্ণ শিক্ষার্থীরা ব্যাবসায় ও মানবিক শাখায় আবেদন করতে পারবে,মানবিক থেকে উত্তীর্ণ শিক্ষার্থীরা ব্যাবসায় শিক্ষা শাখায় এবং ব্যাবসায় শিক্ষা থেকে উত্তীর্ণ শিক্ষার্থীরা মানবিক শাখায় আবেদন করতে পারবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়