শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১০:২৫, ১০ এপ্রিল ২০২০

কোয়ারেন্টাইনের পর কণিকা কাপুরকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

কোয়ারেন্টাইনের পর কণিকা কাপুরকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হওয়ার বিষয়টি নিজেই জানিয়েছিলেন বেবি ডল গায়িকা কণিকা কাপুর। বর্তমানে ১৪ দিনের আইসোলেশনে বাড়িতে অবস্থান করছেন এই গায়িকা। তবে কোয়ারেন্টাইন শেষ হলেই ‍নিস্তার মিলছে না তার। কোয়ারেন্টাইন শেষে তাকে জিজ্ঞাসাবাদ করবে লক্ষ্ণৌ পুলিশ।

ট্রাভেল হিস্ট্রি লুকানো এবং লন্ডন থেকে ফিরে পার্টিতে যোগ দেয়ার অভিযোগ রয়েছে কণিকা কাপুরের বিরুদ্ধে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৬৯ (মারাত্মক রোগের সংক্রমণ ছড়াতে পারে এমন অবহেলামূলক কাজ), ২৭০ (মারাত্মক রোগের সংক্রমণ ছড়াতে পারে এমন বিদ্বেষপ্রসূত কাজ) ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ইনস্টাগ্রাম একটি পোস্টের মাধ্যমে নিজের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি জানান কণিকা কাপুর। তিনি লেখেন, ‘বিগত চারদিন ধরে আমার জ্বরের লক্ষণ ছিল। পরীক্ষা করানোর পর বোঝা যায় আমি কোভিড-১৯-এ আক্রান্ত। আমার পরিবার এবং আমি পুরোপুরি কোয়ারেন্টাইনে রয়েছি। চিকিৎসকদের পরামর্শ নিয়ে চলেছি।’

তবে কণিকার বিরূদ্ধে অভিযোগ লন্ডন থেকে ফিরে পার্টিতে যোগ দিয়েছেন তিনি। যদিও সেদিন পার্টিতে উপস্থিত কারও শরীরের করোনার লক্ষণ পাওয়া যায়নি। কিন্তু তাতেও সম্পূর্ণ স্বস্তি মিলছে না গায়িকার। এমনকি পরবর্তী দুটি পরীক্ষায় তার রেজাল্ট নেগেটিভ এসেছে। তারপরও ১৪ দিনের আইসোলেশন শেষেই বোঝা যাবে পুলিশ তার বিরুদ্ধে কী ব্যবস্থা নেয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ