বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ || ১১ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:৪৫, ১৫ নভেম্বর ২০১৯

কুকুর ছানার মাথায় লেজ!

কুকুর ছানার মাথায় লেজ!

একটি কুকুর ছানা অন্যদের থেকে একদমই আলাদা। কারণ এটির মাথায় রয়েছে একটি লেজ। নারহোয়েল নামে এই কুকুর ছানাটির বয়স ১০ সপ্তাহ। সম্প্রতি যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যের একটি রাস্তা থেকে এমনই একটি কুকুর ছানা উদ্ধার করা হয়েছে। স্থানীয় গণমাধ্যমের বরাতে আনন্দবাজার এ তথ্য জানিয়েছে।

আনন্দবাজার জানায়, এক প্রজাতির তিমি মাছ আছে, যাদের মাথার কাছে লম্বা দাঁত থাকে। সেই তিমির নাম থেকেই কুকুর ছানার নামকরণ করা হয়েছে। গত শনিবার মিসৌরির গ্রামাঞ্চল এলাকায় ম্যাকস মিশন নামের একটি স্বেচ্ছাসেবী সংস্থার একজন কুকুর ছানাটিকে দেখতে পান। সেখান থেকে কুকুরছানাটিকে উদ্ধার করে ম্যাকস মিশনের কাছে রাখা হয়েছে।

কুকুর ছানাটি প্রসঙ্গে ম্যাকস মিশনের রচেলে স্টিফেন নামে এক ব্যক্তি বলেন, কুকুর ছানাটির কোনো বিশেষত্ব নেই। দিব্যি খেলে বেড়াচ্ছে। উদ্ধারের পর একটি পশু ক্লিনিকে নারহোয়েলের শারীরিক পরীক্ষাও করা হয়েছে। চিকিৎসক জানান, এটা নারহোয়েলের জন্মগত ত্রুটি। এটি বাদ দেয়ার প্রয়োজন নেই। ১৬ বছরের অভিজ্ঞতায় এই ঘটনা প্রথম বলেও জানান তিনি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

শিরোনাম

দেশজুড়ে আরো ৩ দিন হিট অ্যালার্ট জারিন্যাপ এক্সপো-২০২৪ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীবদলে গেল গাইবান্ধার ৯ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নামইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতে‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধন