বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৬:৩৭, ৬ এপ্রিল ২০২০

করোনার বিস্তার রোধে সড়কে চেকপোস্ট

করোনার বিস্তার রোধে সড়কে চেকপোস্ট

গাজীপুরের সড়ক ও মহাসড়কের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালিয়েছে পুলিশ। এ সময় পুলিশ যাত্রীবাহী যানবাহন ঢাকার দিকে প্রবেশে বাধা দেয়। তবে জরুরি প্রয়োজনের কাজে ব্যবহারের যানবাহন চলতে দেয়া হচ্ছে। এতে করে পোশাক শ্রমিকরা ভোগান্তিতে পড়েন।

কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় সোমবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ও কালিয়াকৈর-নবীনগর মহাসড়কের বিভিন্ন পয়েন্টে সালনা হাইওয়ে পুলিশ চেকপোস্ট বসিয়ে তল্লাশি করছে। যাতে কোনো যাত্রীবাহী পরিবহন রাজধানী ঢাকার দিকে প্রবেশ করে করোনাভাইরাস না ছড়ায় সেই কারণে পুলিশের চেকপোস্ট বসানো হয়েছে। এছাড়া জেলার শ্রীপুর, কাপাসিয়া, কালীগঞ্জ এবং গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তায় ও টঙ্গী বাজার এলাকায়ও পুলিশকে তল্লাশি করতে দেখা গেছে।

সালনা হাইওয়ে থানার ওসি জহিরুল ইসলাম খান জানান, ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কয়েকটি পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। নিত্য পণ্যবাহী যানবাহন ছাড়া সব পরিবহন চেক করা হচ্ছে যাতে কোনো যাত্রী চলাচল না করতে পারে। গাজীপুরের এসপি শামসুন্নাহার বলেন, মরণঘাতী করোনাভাইরাসে যাতে নতুন করে কেউ আক্রান্ত না হয়, সে জন্য আমরা লোকজনকে একস্থান থেকে অন্যস্থানে যাতায়াত না করতে দিচ্ছি না। এ ব্যবস্থার জন্যই আমাদের তল্লাশি। আমরা চাই সবাই ভালো থাকুন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ