বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:০৯, ১৭ জুলাই ২০২০

করোনাকালে ৫৩০ কোটি টাকার রাজস্ব আদায় নিবন্ধন অধিদপ্তরের

করোনাকালে ৫৩০ কোটি টাকার রাজস্ব আদায় নিবন্ধন অধিদপ্তরের

এক মাসে ৫২৯ কোটি ৮১ লাখ ৫১ হাজার ৩৩৯ টাকার রাজস্ব আদায় করেছে নিবন্ধন অধিদপ্তর। এ সময়ে সারাদেশে সাব-রেজিস্ট্রি অফিস সমূহে দুই লাখ ৪৭ হাজার ৭৮০টি দলিল রেজিস্ট্রি হয়েছে।

বৃহস্পতিবার আইন মন্ত্রণালয়ে পাঠানো অধিদপ্তরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুকের একটি প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে। গত ৩১ মে থেকে ৩০ জুন পর্যন্ত এই হিসাব দেওয়া হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ‘দেশের করোনাকালীন সময়ে ২২ জন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন এবং ১৩ জন সুস্থ্য হয়ে উঠেছেন। আর একজন কর্মচারী মৃত্যুবরণ করেছেন।’

এখনও বিভিন্ন অফিস থেকে করোনা আক্রান্তের খবর আসছে। এতে কর্মকর্তা কর্মচারীগণের মধ্যে করোনা ভীতি বিরাজ করলেও সংশ্লিষ্ট কর্মকর্তা/কর্মচারীগণ নিষ্ঠার সঙ্গে তাদের দায়িত্ব ও কর্তব্য পালন করে রাষ্ট্রের উন্নয়ন কর্মকাণ্ড সচলে ভূমিকা রাখছে বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...