শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১২:৪৬, ১৪ মার্চ ২০২০

করোনা পরিস্থিতি যদি খারাপ হয় তখন স্কুল কলেজ বন্ধের সিদ্ধান্ত

করোনা পরিস্থিতি যদি খারাপ হয় তখন স্কুল কলেজ বন্ধের সিদ্ধান্ত

বাংলাদেশে করোনা পরিস্থিতি এখনো স্বাভাবিক আছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, পরিস্থিতি খারাপ হলে বিবেচনা করে স্কুল কলেজ বন্ধের বিষয়ে সিদ্ধান্ত নেবে সরকার।

শনিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময় প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা প্রতিরোধে কঠোর নজরদারি চলছে বলেও জানান মন্ত্রী।

ওবায়দুল কাদের বলেন, সরকারিভাবে বেসরকারিভাবে সারাদেশে আমরা খোঁজ খবর প্রতিনিয়তই রাখছি। প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের নজরদারি চলছে। সময়মতোই আমরা পদক্ষেপ নেবো। কারণ এখন এটাকে নিয়ে প্যানিক করে কোনো লাভ নেই। আমাদের এখানে পরিস্থিতি স্বাভাবিক আছে। বিষয়টা ওই পর্যায়ে আসেনি। নতুন করে সংক্রমণ হওয়ার কোনো খবর আমরা পাচ্ছি না। 

তিনি বলেন, এ অবস্থায় সবাই ধৈর্য ধরে অপেক্ষা করুন। যদি অবস্থা খারাপের দিকে মোড় নেয় বা স্কুল কলেজ বন্ধ দেয়ার মতো পরিস্থিতি হয় তাহলে আমরা অবশ্যই সেটা করবো। আপনারা আস্থা রাখুন সরকারের প্রতি। 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু