শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:২৯, ৯ জুলাই ২০২০

করোনা জয় করে কাজে যোগাদান করলেন গোবিন্দগঞ্জের চার পুলিশ সদস্য

করোনা জয় করে কাজে যোগাদান করলেন গোবিন্দগঞ্জের চার পুলিশ সদস্য

করোনা জয় করে কাজে যোগাদান করলেন গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার চার পুলিশ সদস্য।বুধবার (৮জুলাই) করোনা জয়ী এ পুলিশ সদস্যদের কে থানার পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয়েছে।

জানা যায়, করোনার এই মহামারিতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার এসআই সজিব,এএসআই সাইফুল ইসলাম, এএসআই আসাদুল, কনষ্টেবল- আব্দুর রশিদ ও কনষ্টেবল সোলায়মান গোবিন্দগঞ্জ থানায় নিয়মিত ভাবে দায়িত্ব পালন করে আসছিলেন।

গত এপ্রিল থেকে এ পর্যন্ত যখন নারায়ণগঞ্জ,গাজীপুর ও ঢাকা এলাকায় করোনা প্রাদূভাব দেখা দেয় এবং ঐ এলাকার কর্মরত লোকজন সরকারি বাধা- নিষেধ উপেক্ষা করে বাস-ট্রাকে করে উত্তরের বিভিন্ন প্রান্তে ফিরছিলো তখন গোবিন্দগঞ্জের বিভিন্ন পয়েন্ট বাস-ট্রাক চেক সহ হাট-বাজারে টহল ডিউটি ,মার্কেট ডিউটি, করোনা ও করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির দাফনকাজ করতে গিয়ে গোবিন্দগঞ্জের বেশ কয়েকজন পুলিশ সদস্যদ করোনায় আক্রান্ত হয়।

করোনা আক্রান্ত শনাক্তের পর থেকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিদুল ইসলাম এর পরামর্শে এসকল পুলিশ সদস্যদের কে আইসোলেশনে রেখে নিয়মিত চিকিৎসা দেয়া হয়। চিকিৎসায় সুস্থতা লাভ করলে পরবর্তী নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠিয়ে দেওয়া হলে কনষ্টেবল সোলাইমান ব্যাতীত চার পুলিশ সদস্যের নেগেটিভ ফলাফল আসে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র দেওয়া হয়।

ছাড়পত্র পাওয়ার পর এ চার সদস্য তাদের কর্মে যোগদানের জন্য গোবিন্দগঞ্জ থানায় আসলে গাইবান্ধার পুলিশ সুপার জনাব মুহাম্মদ তৌহিদুল ইসলামের পক্ষে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান, ইন্সপেক্টর (তদন্ত) জনাব আফজাল এবং থানার সকল অফিসার বৃন্দ তাদেরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ