বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৩:৪৩, ১১ নভেম্বর ২০১৯

উপজেলা আওঃ যুবলীগের সভাপতি হিসেবে রেজাউলকে দেখতে চায় নেতাকর্মীরা

উপজেলা আওঃ যুবলীগের সভাপতি হিসেবে রেজাউলকে দেখতে চায় নেতাকর্মীরা

দীর্ঘদিন ১৪ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে পলাশবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সম্মেলন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে জেলা আওয়ামী যুবলীগের সভাপতি সরদার সাহেদ হাসান লোটন সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরো বলেন আগামী তিন মাসের মধ্যে পলাশবাড়ী উপজেলাসহ ইউনিয়ন আওয়ামী যুবলীগের সকল কমিটি গঠন করা হবে।

রেজাউল করিম লালু উপজেলা আওয়ামী যুবলীগ বর্তমান কমিটির যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। মাদক সন্ত্রাস ও দুর্নীতি মুক্ত এই নেতার রয়েছে ব্যাপক কর্মী সমর্থক।

দীর্ঘদিন পলাশবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের রাজনৈতিক কর্মকান্ড নিস্ক্রিয় থাকলে ও এই নেতা যুবলীগ কর্মীদের আগলে রেখেছেন।আওয়ামীলীগ দলীয় কর্মকান্ডে বরাবরই তার উপস্থিতি ছিল সন্তোষজনক এমনটাই দাবি করেন ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতাকর্মীরা।

শিক্ষিত মার্জিত বিনয়ী সদা হাস্যজ্বল সম্পুর্ণ মাদক ও সন্ত্রাস মুক্ত এই নেতাকেই পলাশবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি হিসেবে দেখতে চায় নেতাকর্মী ও সমর্থকরা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...