মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ || ২ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:৫২, ২৮ অক্টোবর ২০২০

উচ্চতর গ্রেড পেলেন ২১ জনপ্রশাসনিক কর্মকর্তা

উচ্চতর গ্রেড পেলেন ২১ জনপ্রশাসনিক কর্মকর্তা

অবশেষে প্রাপ্য উচ্চতর গ্রেড পেলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২১ জন প্রশাসনিক কর্মকর্তা। সচিবের নির্দেশে গত রোববার এ সংক্রান্ত আদেশ জারি করা হয়।

এ বিষয়ে সম্প্রতি এক জাতীয় দৈনিকে সংবাদ প্রকাশিত হলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিব শেখ ইউসুফ হারুন দ্রুত এ নথি নিষ্পত্তি করে আদেশ জারির নির্দেশ দেন। এর পরিপ্রেক্ষিতে ২৫ অক্টোবর উচ্চতর স্কেলের মঞ্জুরি সংক্রান্ত আদেশ জারি করেন প্রশাসন-১ শাখার উপ-সচিব মো. এনামুল হক।

এ প্রসঙ্গে জানতে চাইলে সংশ্লিষ্ট প্রশাসনিক কর্মকর্তারা সন্তোষ প্রকাশ করে সচিবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

প্রসঙ্গত, নিয়মানুযায়ী একই পদে চাকরির চার বছরে একটি টাইম স্কেল বা উচ্চতর স্কেল এবং চাকরির ১০ বছরে পরবর্তী সিলেকশন গ্রেড বা উচ্চতর গ্রেড প্রাপ্য হবে।

অর্থ মন্ত্রণালয় থেকে এ বিষয়ে জারি করা স্পষ্টীকরণ পত্রে বলা হয়েছে, চাকরি সন্তোষজনক হলে স্বয়ংক্রিয়ভাবে এটি দিতে হবে। কিন্তু ভুক্তভোগীদের অভিযোগ মতে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২১ জন কর্মকর্তা আটমাস যাবত এ সুবিধাপ্রাপ্তি থেকে বঞ্চিত ছিলেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...