শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ১৪:৫৫, ১১ নভেম্বর ২০১৯

আ`লীগ থেকে দূষিত রক্ত বের করে দেয়া হবে: কাদের

আ`লীগ থেকে দূষিত রক্ত বের করে দেয়া হবে: কাদের

দুঃসময়ের নেতাদের নেতৃত্ব আনা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বসন্তের কোকিলদের এনে দল ভারী করবেন না। কারণ বিপদ আসলেই তারা চলে যাবে। আমরা দুঃসময়ের কর্মী চাই, সুসময়ের বসন্তের কর্মী চাই না।

সোমবার রাজধানীর রামনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবকলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি। 

ওবায়দুল কাদের বলেন, যাদের কোনো সাহস নেই, দলের দুঃসময়ে ছিলো না, দলের কোনো কাজ করেনি, তাদের নেতৃত্বে আনা হবে না। যাদের ক্লিন ইমেজ আছে ও যারা দলের জন্য নিবেদিত তাদেরই আনা হবে। 

চলমান দুর্নীতিবিরোধী অভিযান বিষয়ে তিনি বলেন, দুর্নীতি করে কারা আঙুল ফুলে কলাগাছ হয়েছে তাদের বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে। সব সেক্টরে দুর্নীতিবাজদের খুঁজে বের করা হবে। কোনো দুর্নীতিবাজ ছাড় পাবে না।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে অনেক উন্নয়ন করেছেন। মনে রাখবেন দশটি ভালো কাজ ও অর্জন একটি খারাপ কাজ নষ্ট করে দিতে পারে। 

স্বেচ্ছাসেবকলীগ প্রসঙ্গে সাধারণ সম্পাদক বলেন, সরকারের দলের লোক এতো শৃঙ্খল থাকে আগে দেখিনি। বাহাউদ্দীন নাছিমের নেতৃত্বে স্বেচ্ছাসেবকলীগ একটা দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রতিটা কর্মী সঠিকভাবে দায়িত্ব পালন করেছেন। 

আগামী ১৬ নভেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে সবচেয়ে বড় সমাবেশ করছে স্বেচ্ছাসেবী সংগঠন। এ সম্মেলনে প্রধানমন্ত্রী উপস্থিত থাকবেন। ওইদিন মহানগর উত্তর ও দক্ষিণ সভাপতি ও সাধারণ সম্পাদকদের নাম ঘোষণা করা হবে বলেও জানান তিনি।

সম্মেলনে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ  ফ ম বাহাউদ্দীন নাছিম, আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক নির্মূল রঞ্জন গুহ,সদস্য সচিব সাচ্চুসহ ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর নেতাকর্মীরা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু