শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১২:১০, ৬ জানুয়ারি ২০২০

‘আনন্দ অশ্রু’ শেষ করতে সাইমনের সঙ্গে কিশোরগঞ্জে মাহি

‘আনন্দ অশ্রু’ শেষ করতে সাইমনের সঙ্গে কিশোরগঞ্জে মাহি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা সাইমন সাদিকের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ সদরে। তার দীর্ঘদিনের ইচ্ছা, নিজের এলাকায় ছবির শুটিং করবেন। অবশেষে তার ইচ্ছাপূরণ হলো। কিশোরগঞ্জের নিকলিতে শনিবার থেকে শুরু হয়েছে সাইমন অভিনীত ‘আনন্দ অশ্রু’র শুটিং। মুস্তাফিজুর রহমান মানিকের এই ছবিতে সাইমনের বিপরীতে আছেন মাহিয়া মাহি। 

জানা গেছে, সেখানে ছবির দুটি গানের শুটিং করছেন তারা। শুটিং লোকেশন সাইমনের বাড়ি থেকে একটু দূরে। ছেলের শুটিং দেখতে স্পটে হাজির হয়েছিলেন সাইমনের মা-বাবাও। এছাড়াও অসংখ্য এলাকার লোকজনের উপস্থিতি ছিল।

এ বিষয়ে সাইমন বলেন, শুধু বাবা-মাই নন, আমার চাচা-চাচিসহ আত্মীয়-স্বজনদের প্রায় সবাই হাজির হন। অন্যরকম এক অনুভূতি তৈরি হয়েছে। মনে হচ্ছে ঘরের ছেলে ঘরেই শুটিং করছি। মানিক ভাইকে বলেছিলাম, অনেক দিনের ইচ্ছা নিজের জন্মস্থানে শুটিং হোক। তিনি লোকেশন দেখতে এসেছিলেন। সব কিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় তিনিও রাজি হয়েছেন।

তিনি আরো বলেন, দুইটি গানের শুটিং হলেই সিনেমার ক্যামেরা ক্লোজ হবে। এরপর শিগগিরই আমাদের সিনেমার সকল কাজ শেষ হয়ে যাবে। সব কিছু ঠিক থাকলে এপ্রিলে পহেলা বৈশাখে ‘আনন্দ অশ্রু’ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

১৯৯৭ সালে ‘আনন্দ অশ্রু’ নামে ছবি নির্মাণ করেছিলেন শিবলী সাদিক। ছবিটিতে সালমান শাহ ও শাবনূরের অনবদ্য অভিনয় এখনো সিনেমাপ্রেমীদের কাছে স্মরণীয় হয়ে আছে।  দর্শক নন্দিত ওই সিনেমা থেকে এ সিনেমার নামকরণ করা হয়েছে।

ছবির গল্প লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্য করেছেন যৌথভাবে আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিক। সাইমন, মাহি ছাড়াও আরো অভিনয় করেছেন সেলিম, আলীরাজ, জয় চৌধুরী, সুজাতা, মারুফ আকিব, চিকন আলীসহ অনেকে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ