শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৩৩, ১০ এপ্রিল ২০২১

অবশেষে দেশে ফিরলেন দীঘি, আটকে ছিলেন মুম্বাই

অবশেষে দেশে ফিরলেন দীঘি, আটকে ছিলেন মুম্বাই

ভারতে ভয়াবহ আকার ধারণ করেছে করোনা সংক্রমণ। প্রতিদিনই দেশটিতে করোনা রোগে আক্রান্ত ও মৃতের সংখ্যার রেকর্ড করছে৷ এমতাবস্থায় করোনার কারণে টিকিট না পেয়ে মুম্বইয়ে আটকে পড়েছিলেন ঢাকাই সিনেমার নায়কা দীঘি।

অবশেষে তিনি দেশে ফিরেছেন। আজ ৯ এপ্রিল দুপুর ২টা ১০ মিনিটে ইন্ডিগো এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকা আন্তর্জাতিক শাহজালাল বিমানবন্দরে পৌঁছান। বিষয়টি নিজেই জানালেন দীঘি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিংয়ে অংশ নিতে মুম্বাই পাড়ি জমিয়েছিলেন শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘি। এর মধ্যেই সেখানে জারি হয় লকডাউন। তাই টিকিট নিয়ে জটিলতায় পড়ে যান দীঘি।

দেশে ফেরার প্রসঙ্গে বলতে গিয়ে দীঘি বলেন, 'অবশেষে দুই সপ্তাহের বেশি সময় পর ঢাকায় ফিরলাম। অনেক ভয় কাজ করছিলো৷ এখন ভালো লাগছে। স্বস্তি অনুভব করছি। তবে মুম্বাই থেকে চলে আসার সময় খারাপও লাগছিল। কারণ এতোদিন একটা টিমের সঙ্গে ছিলাম৷ একটা মায়া তৈরি হয়েছে। সবাইকে মিস করবো খুব।'

ভারতের প্রখ্যাত নির্মাতা শ্যাম বেনেগাল বঙ্গবন্ধুর বায়োপিকটি নির্মাণ করছেন। বায়োপিকে বঙ্গবন্ধুর সহধর্মিনী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রের অভিনয় করছেন দীঘি। গত ২৫ মার্চ তিনি দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য মুম্বইয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী জনপ্রিয় এই শিল্পী।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু