বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ || ১৩ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৮:৩৬, ১৬ নভেম্বর ২০১৯

অক্ষয় আর নূপুরের ১০ কোটি পার

অক্ষয় আর নূপুরের ১০ কোটি পার

ছয় দিন আগে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত প্রথম মিউজিক ভিডিও ‘ফিলহাল’। ইতিমধ্যে ইউটিউবে এই মিউজিক ভিডিও ১০ কোটি ভিউয়ের মাইলফলক পার করেছে। এখানে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করেছেন বলিউড তারকা কৃতি শ্যাননের বোন নূপুর শ্যানন। ‘ফিলহাল’ গানটি গেয়েছেন গেয়েছেন বি প্রাক। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন অরবিন্দর খাইরা।

এ সাফল্য উদ্‌যাপন করতে অক্ষয় কুমার টুইটারে একটি ভিডিও প্রকাশ করেছেন। ক্যাপশনে তিনি ১০ কোটির মাইলফলকে সম্ভব করার জন্য নূপুর শ্যানন, গানটির গীতিকার জানি, মিউজিক ভিডিওর পরিচালক অরবিন্দর খাইরা, প্রযোজক আজিম দায়ানি আর তাঁর ভক্তদের ধন্যবাদ জানান। আর বলেছেন, গানটি শুনে তাঁর অন্য রকম একটা অনুভূতি হয়েছিল। তবে তিনি ভাবেননি গানটি এত ভালো করবে। দর্শকদের এই সাড়া আর ভালোবাসায় তিনি আপ্লুত।

ভিডিওতে দেখা যায়, এ সাফল্যকে উদ্‌যাপন করতে অক্ষয় কুমার, নূপুর শ্যানন আর বি প্রাক গাড়িতে গানটি গাইছেন। এ গানের সাফল্যের জন্য ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে অভিনন্দনের বন্যা। কৃতি শ্যানন, রিতেশ দেশমুখ, করণ জোহর, কিয়ারা আদভানি ও রাজকুমার রাও অভিনন্দন জানিয়েছেন এই মিউজিক ভিডিওর পুরো দলকে।

অক্ষয় কুমার, নূপুর শ্যানন আর বি প্রাক। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়ামিউজিক ভিডিওটি শেয়ার করে কৃতি শ্যানন লিখেছেন, ‘নূপুর শ্যানন, তোমাকে নিয়ে আমি গর্বিত। যেভাবে তোমার যাত্রা শুরু হলো, এক কথায় দুর্দান্ত। এটা কেবল শুরু। আরও অনেক দূরে যেতে হবে। অক্ষয় কুমার স্যার, আপনি ছাড়া অন্য কেউ হলে এটা সম্ভব হতো না। আপনি আমার বোনের ক্যারিয়ারের শুরুর জন্য সেরা কো–স্টার।’

ইতিমধ্যে ৫ মিনিট ৩০ সেকেন্ডের গানটি দেখা হয়েছে ১১ কোটি ৫০ লাখবার। প্রতি সেকেন্ডে বাড়ছে এই ভিউসংখ্যা। মিউজিক ভিডিওতে অক্ষয় কুমারকে দেখা গেছে ডাক্তারের ভূমিকায়। আর তাঁর রোগী নূপুর শ্যানন। মেয়েটি আগে তাঁর প্রেমিকা ছিল। পারিবারিক কলহের কারণে সে আজ অন্য কারও স্ত্রী, অক্ষয়ও অন্য কারও স্বামী। অনেক দিন পর এক দুর্ঘটনার কারণে তাঁদের দেখা হয়। তখনো দুজনের গলায় সেই মালা, যা অনেক দিন আগে অক্ষয় পরিয়ে দিয়েছিলেন নূপুরকে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ