বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ || ৪ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:৫৫, ১২ মার্চ ২০২৩

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ শুরুর সময় চূড়ান্ত

বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজ শুরুর সময় চূড়ান্ত

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ এখনো শেষ হয়নি। এরই মধ্যে তিনটি করে ওয়ানডে ও টি-২০ এবং একটি টেস্ট ম্যাচ খেলতে রোববার সকালে বাংলাদেশে আসছে আয়ারল্যান্ড ক্রিকেট দল।

ইংলিশদের বিপক্ষে সিরিজ শেষ হওয়ার দিন তিনেক পর আগামী ১৮ মার্চ আইরিশদের মুখোমুখি হবে টিম টাইগার্স। এর আগে আজ (শনিবার) আসন্ন বাংলাদেশ-আয়ারল্যান্ড সিরিজের চূড়ান্ত সময়সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ১৮, ২০ ও ২৩ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে আইরিশদের তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রথম দুই ওয়ানডে শুরু হবে দুপুর দুইটায় এবং শেষ ওয়ানডে হবে আড়াইটায়। এরপর টি-২০ ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে ২৭, ২৯ ও ৩১ মার্চ। ভেন্যু চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়াম, যা শুরু হবে দুপুর দুইটায়। 

এছাড়া আগামী ৪ এপ্রিল থেকে মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে একমাত্র টেস্ট ম্যাচটি। আইরিশদের তিন ফরম্যাটেই নেতৃত্ব দেবেন অ্যান্ড্রু বালবার্নি। সিরিজ শুরুর আগে ১৫ মার্চ একটি ওয়ার্ম ম্যাচও খেলার কথা আছে আইরিশদের। যা মাঠে গড়াবে সকাল দশটা থেকে।

ওয়ানডে সিরিজ

তারিখ - ম্যাচ - সময় - ভেন্যু
১৮ মার্চ - প্রথম ওয়ানডে - দুপুর ২টা - সিলেট
২০ মার্চ - দ্বিতীয় ওয়ানডে - দুপুর ২টা - সিলেট
২৩ মার্চ - তৃতীয় ওয়ানডে - দুপুর আড়াইটা - সিলেট

টি-২০ সিরিজ

তারিখ - ম্যাচ - সময় - ভেন্যু
২৭ মার্চ - প্রথম টি-২০ - দুপুর ২টা - চট্টগ্রাম
২৯ মার্চ - দ্বিতীয় টি-২০ - দুপুর ২টা - চট্টগ্রাম
৩১ মার্চ - তৃতীয় টি-২০ - দুপুর ২টা - চট্টগ্রাম

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...