• সোমবার   ১৫ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ৩১ ১৪২৯

  • || ১৬ মুহররম ১৪৪৪

নিরাপত্তা কর্মীকে বাধা দিয়ে ভক্তের সঙ্গে ছবি তুললেন মেসি

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ৪ আগস্ট ২০২২  

পিএসজির হয়ে ভালো খেলতে না পারার দুর্নামটা ধীরে ধীরে পেছনে ফেলছেন লিওনেল মেসি। সবশেষ ম্যাচেই হয়েছেন ম্যাচসেরা, প্রশংসা কুড়িয়েছেন ভক্তদের। এরপর মাঠে ঘটে গেছে আরও এক কাণ্ড, যার ফলে তাকে করা প্রশংসার পরিমাণ কেবল বেড়েছেই। এবার নিরাপত্তা কর্মীর হাত থেকে রক্ষা করে ভক্তের সঙ্গে ছবি তুলেছেন তিনি। 

ঘটনাটা ঘটেছে পিএসজির সবশেষ ম্যাচের পর। নঁতের বিপক্ষে সেই ম্যাচে মেসি নজরকাড়া পারফর্ম্যান্স উপহার দিয়েছেন। প্রথমার্ধে নেইমারের পাস থেকে তার করা গোলেই এগিয়ে গিয়েছিল তার দল পিএসজি। এরপর ফরাসি চ্যাম্পিয়নরা নঁতেকে হারিয়েছে ৪-০ ব্যবধানে, জিতেছে ত্রফি দেস চ্যাম্পিয়ন্স বা ফ্রেঞ্চ সুপার কাপ। মেসি জিতেছিলেন ম্যাচসেরার পুরস্কার।

সেই আলোচিত ঘটনাটা ঘটেছে ম্যাচের পর। ইসরায়েলের তেল আবিবে অনুষ্ঠিত সেই ম্যাচের পুরস্কার বিতরণী শেষে আর্জেন্টাইন মহাতারকা যাচ্ছিলেন ড্রেসিংরুমের দিকে। তখনই মেসির সঙ্গে ছবি তুলতে খুদে এক সমর্থক ফোন হাতে করে মরিয়া হয়ে ছুটে আসতে চেয়েছিলেন তার কাছে।

তবে বেরসিক নিরাপত্তা কর্মীরা তাকে দেন রুখে। টেনে হিঁচড়ে তাকে নিয়ে যাচ্ছিলেন মেসি থেকে দূরে। এমন সময় ফোনটাও হাত ফসকে পড়ে যায় তার। ফলে সেই সমর্থকের হতাশাটা বাড়ে আরও।

এতকিছু যখন হচ্ছিল, বিষয়টা চোখ এড়িয়ে যায়নি মেসিরও। আর্জেন্টাইন অধিনায়ক তাড়াতাড়ি গিয়ে নিরাপত্তা কর্মীদের গিয়ে বাধা দেন, অনুরোধ করেন সেই ভক্তকে যেন ছেড়ে দেওয়া হয়। তার কথা শুনে নিরাপত্তাকর্মীরাও তাকে ছেড়ে দেন। 

এরপরই মেসি চলে যাননি সেখান থেকে। অপেক্ষা করেছেন, এই সময় সেই ভক্ত গিয়ে ফোনটা খুঁজে এনেছেন। এরপর এসেছে সেই ভক্তের মাহেন্দ্রক্ষণ, মেসির সঙ্গে অবশেষে ছবি তোলেন তিনি। এরপর আর্জেন্টাইন মহাতারকা তাকে জড়িয়েও ধরেন। এমন ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছেন তিনি।

পিএসজি নিজেদের পরের ম্যাচে খেলবে আগামী ৭ আগস্ট। ক্লেরমোঁ ফুতের বিপক্ষে ম্যাচ দিয়ে আগামী রোববার নিজেদের ২০২২-২৩ লিগ মৌসুম শুরু করবেন মেসিরা।

দৈনিক গাইবান্ধা
দৈনিক গাইবান্ধা