শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৭:২১, ২৫ জুন ২০২২

দলবদলের বাজারে দুরবস্থা দেখে ম্যানইউ ছাড়তে মরিয়া রোনালদো

দলবদলের বাজারে দুরবস্থা দেখে ম্যানইউ ছাড়তে মরিয়া রোনালদো

প্রিমিয়ার লিগের তথাকথিত ‘বিগ সিক্সের’ মধ্যে আগামী মৌসুমের জন্য এখনো কোনো নতুন খেলোয়াড় দলভুক্ত করতে পারেনি কেবল চেলসি এবং ম্যানচেস্টার ইউনাইটেড। নতুন মালিকের অধীনে নতুন শুরুর কারণে দলবদলের বাজারে চেলসির ধীরগতির শুরুর পেছনে তবুও একটা কারণ অন্তত দাঁড় করানো যায়, তবে ম্যানচেস্টার ইউনাইটেডের নিষ্ক্রিয়তার পেছনে উপযুক্ত যুক্তি বের করা দায়। আর দলবদলের বাজারে ক্লাবের অনিশ্চিত যাত্রা দেখেই নাকি ইউনাইটেড ছাড়তে মরিয়া হয়ে উঠেছেন দলটির কিংবদন্তি ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদো।

অথচ নতুন কোচ এরিক টেন হাগের অধীনে ম্যানচেস্টার ইউনাইটেডের আরও সক্রিয় হওয়ার কথা ছিল। সেখানে প্রায় দেড় মাস ধরে এক ফ্রেংকি ডি ইয়ংয়ের দলবদল নিয়ে বার্সেলোনার সঙ্গে আলোচনার বৃত্তে আটকে আছে তারা। বার্সেলোনা এই ডাচ মিডফিল্ডারের জন্য ৭০ থেকে ৮০ মিলিয়ন ইউরো চাচ্ছে, ইউনাইটেড ৫০ থেকে ৬০ মিলিয়নের এই দলবদল সম্পন্ন করতে চায়।

এছাড়াও জুরিয়েন তিম্বার, অ্যান্টনির জন্য ডাচ চ্যাম্পিয়ন আয়াক্সের সঙ্গে আলোচনা চলছে তাদের। সেখানেও কোনো সুখবর নেই, অগ্রগতি নেই ফ্রি-তে ড্যানিশ মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেনকে ভেড়ানোর ব্যাপারেও।

দলবদলের বাজারে এই বেহাল অবস্থা দেখে ইউনাইটেড এবং ওল্ড ট্রাফোর্ডে নিজের ভবিষ্যৎ নিয়ে শঙ্কিত রোনালদো। পর্তুগিজ সংবাদমাধ্যম রেকর্ড জানিয়েছে, এমতাবস্থায় ক্লাব ছাড়ার কথা ভাবছেন তিনি।

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে নিজের চুক্তির শেষ বছরে রয়েছেন রোনালদো। গত মৌসুমে গোলমুখে তার সহজাত নৈপুণ্যের কারণেই পয়েন্ট টেবিলের ছয়ে থেকে লিগ শেষ করে ইউনাইটেড। গত মৌসুমে ক্লাবটির হয়ে ৩৮ ম্যাচ খেলে ২৪ গোল করেছেন তিনি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু