শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৬:২৬, ৩০ এপ্রিল ২০২২

আসছে হোয়াটসঅ্যাপের পেইড ফিচার

আসছে হোয়াটসঅ্যাপের পেইড ফিচার

হোয়াটসঅ্যাপের বিশেষ কিছু ফিচার আর বিনামূল্যে ব্যবহার করা যাবে না। এসব ফিচার ব্যবহার করতে চাইলে টাকা গুণতে হবে। পেইড গ্রাহকরাই কেবল ওই ফিচার ব্যবহারের সুযোগ পাবেন। এই লক্ষে বিশেষ সাবস্ক্রিপশন প্ল্যান নিয়ে আগাচ্ছে জনপ্রিয় এই মেসিজিং প্ল্যাটফর্মটি। 

সম্প্রতি এক ব্লগ পোস্টে প্রকাশিত প্রতিবেদনে হোয়াটসঅ্যাপ জানিয়েছে, খুব শিগগিরই হোয়াটসঅ্যাপ বিজনেসের একাধিক ফিচার শুধুমাত্র পেইড গ্রাহকদের জন্যই রাখা থাকবে। তবে সাবক্রিপশন কেনা বাধ্যতামূলক হচ্ছে না। বিনামূল্যে এই মেসেজিং প্ল্যাটফর্মের বেসিক ফিচারগুলো ব্যবহার চালিয়ে যাওয়া যাবে।

ওয়াবেটা ইনফোর ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে লিংকড ডিভাইসেস বিভাগকে ঢেলে সাজানোর কাজ শুরু করেছে মার্কিন মেসেজিং কোম্পানিটি। শুধুমাত্র হোয়াটসঅ্যাপ বিজনেস গ্রাহকরাই এই বিভাগ ব্যবহার করতে পারবেন।

নতুন এই ফিচারের ফলে একই অ্যাকাউন্ট ব্যবহার করে একাধিক স্মার্টফোন থেকে একই সঙ্গে চ্যাট করতে পারবেন হোয়াটসঅ্যাপ বিজনেস গ্রাহকরা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু