শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৫২, ১৩ সেপ্টেম্বর ২০২১

ফলোয়ার রিমুভ করার ফিচার নিয়ে আসছে টুইটার

ফলোয়ার রিমুভ করার ফিচার নিয়ে আসছে টুইটার

ব্যবহারকারীদের মাঝে জনপ্রিয়তা বাড়াতে নতুন একটি ফিচার নিয়ে আসছে টুইটার। এবারের ফিচারটি হচ্ছে ফলোয়ার রিমুভ করার। এতদিন ফলোয়ারকে রিমুভ করার কোনো অপশন ছিল না টুইটারে।

যদি কোনো ফলোয়ারকে রিমুভ করতে চাওয়া হত তাহলে তাকে সরাসরি ব্লক করতে হত। এ ছাড়া আর কোনো উপায় ছিল না। কিন্তু নতুন ফিচারে যে কোনো ইউজারকে সরাসরি রিমুভ করতে পারবেন এবার থেকে টুইটার ব্য়বহারকারীরা।

তবে এই নতুন ফিচারটি বর্তমানে ডেস্কটপের জন্য় পরীক্ষামূলক শুরু করা হয়েছে। অ্য়াপের ক্ষেত্রে কবে থেকে তা শুরু হবে তা এখনও পরিষ্কার করে টুইটারের পক্ষ থেকে জানা যায়নি।

খুব সহজেই একজন ফলোয়ারকে রিমুভ করতে পারবেন ব্য়বহারকারীরা। প্রথমে ফলোয়ার লিস্টে যেতে হবে। তারপর যে ফলোয়ারকে রিমুভ করতে চাইছেন সেই ফলোয়ারের নামের ডান দিকের কর্নারে থাকা থ্রি ডট অপশনে ক্লিক করতে হবে। সেখান থেকে রিমুভ অপশন পাওয়া যাবে।

ফলোয়ার রিমুভ করার পাশাপাশি টুইটার আরও একটি নতুন ফিচার নিয়ে আসার কথা জানিয়েছে। যেখানে এডজ টু এডজ ফোটো ও ভিডিও দেখার সুবিধা পাবেন ব্য়বহারকারীরা।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...