বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ || ২ শ্রাবণ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত : ১১:১১, ৭ জুলাই ২০২৪

আপডেট: ১১:২৬, ৭ জুলাই ২০২৪

গাইবান্ধায় কর্মরত এনজিওদের সাথে এনজিও বিষয়ক ব্যুরো’র ডিজি’র মতবিনিময়

গাইবান্ধায় কর্মরত এনজিওদের সাথে এনজিও বিষয়ক ব্যুরো’র ডিজি’র মতবিনিময়
সংগৃহীত

গাইবান্ধায় কর্মরত এনজিও প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছেন এনজিও বিষয়ক ব্যুরো’র মহাপরিচালক (গ্রেড-১)। এসকেএস ফাউন্ডেশন- এর সহযোগিতায় (শনিবার, ৬ জুলাই) এসকেএস ফাউন্ডেশন- এর প্রধান কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের এনজিও বিষয়ক ব্যুরোর মহাপরিচালক (গ্রেড-১) মোঃ সাইদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য ) ডাঃ এ, বি, এম, আবু হানিফ। আরও উপস্থিত ছিলেন গাইবান্ধার সিভিল সার্জন ডাঃ কানিজ সাবিহা, অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন মানবসম্পদ, শিক্ষা ও আইসিটি) সুশান্ত কুমার মাহাতো।

মতবিনিময় সভায় যেসকল এনজিও প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন তারা হলেন- এসকেএস ফাউন্ডেশন, জিইউকে, ফ্রেন্ডশীপ, ব্র্যাক, ইএসডিও, সেভ দ্য চিলড্রেন, কেয়ার বাংলাদেশ, আরডিআরএস, প্রশিকা, জীবিতা বাংলাদেশ, টিএমএসএস, ওয়ার্ডভিশন বাংলাদেশ, এসডিআরএস এবং ছিন্নমুল মহিলা সমিতি, গাইবান্ধা। 

এর আগে, সকালে মহাপরিচালক (গ্রেড-১) মোঃ সাইদুর রহমান উপরোক্ত কর্মকর্তাদের সাথে নিয়ে গাইবান্ধা পৌরসভার মাস্টার পাড়ায় ইএসডিও কর্তৃক পরিচালিত নগর মাতৃসদন এর স্বাস্থ্য সেবা কার্যক্রম, এসকেএস জেনারেল হাসপাতাল ও আই হাসপাতাল, ঘাগোয়া ইউনিয়নে মমতা প্রকল্পের ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র এর মা ও শিশু স্বাস্থ্য সেবা কার্যক্রম এবং সুন্দরগঞ্জ উপজেলার কাপাসিয়া ইউনিয়নের চরে ফ্রেন্ডশীপ কর্তৃক পরিচালিত ‘এমিরেট্স ফ্রেন্ডশীপ হাসপাতালের কার্যক্রম পরিদর্শন করেন। এই সময় স্ব স্ব প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ কার্যক্রম পরিদর্শনে সহযোগিতা করেন।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ