মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ || ৩ আষাঢ় ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১১:১০, ৩০ মে ২০২৪

আপডেট: ১১:৪৭, ৩০ মে ২০২৪

গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন আজাদ এমপি

গোবিন্দগঞ্জে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করলেন আজাদ এমপি
সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে ডিজেল-পেট্রোল গুদামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন ৩২, গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সাংসদ এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

মঙ্গলবার রাত ১০টায় উপজেলার কাটাবাড়ী ইউপির বাগদা বাজার এলাকায় ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের সামনে ক্ষতিগ্রস্ত সুবর্ণা পেট্রোলিয়াম পয়েন্ট পরিদর্শন করেন এমপি। এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান প্রভাষক শাকিল আকন্দ বুলবুল, ভাইস চেয়ারম্যান এম.এ মতিন মোল্লা ও কাটাবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান রেজাউল করিম রফিক।

এর আগে সন্ধ্যায় সুবর্ণা পেট্রোলিয়াম পয়েন্টে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। গুদামে রক্ষিত প্রায় অর্ধ-শতাধিক ব্যারেল ডিজেল ও পেট্রোল পুড়ে যায়। আগুনের লেলিহান শিখায় ব্যবসায়ী রবিউল ইসলাম ও কর্মচারী শাহারুল ইসলামের শরীর ঝলসে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে দিনাজপুর জেলার ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের দুটি এবং গোবিন্দগঞ্জের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও গুদামে রক্ষিত সব ব্যারেল আগুনে পুড়ে যায়। তবে অগ্নিকাণ্ডের সঠিক কারণ এ রিপোর্ট লেখাকালে জানা যায়নি।

সর্বশেষ

সর্বশেষ