বৃহস্পতিবার   ২৩ মে ২০২৪ || ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১১:৩০, ১৪ এপ্রিল ২০২৪

আপডেট: ১৮:৩৩, ১৪ এপ্রিল ২০২৪

গোবিন্দগঞ্জে আবুল কালাম আজাদ এমপিকে গণ-সংবর্ধনা

গোবিন্দগঞ্জে আবুল কালাম আজাদ এমপিকে গণ-সংবর্ধনা
সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়ন নাগরিক কমিটির আয়োজনে আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপিকে গণ-সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল, ২০২৪) সন্ধ্যায় উপজেলার মহিমাগঞ্জ ডাকবাংলো মাঠে উপস্থিত প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো, বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান এবং নাগরিক গণ-সংবর্ধনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের ৩২, গাইবান্ধা-৪ আসনের সাংসদ এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ বক্তব্য রাখেন।

তিনি বলেন, বিগত ৭ জানুয়ারির নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নমিনী হিসেবে নৌকা প্রতীকে আপনারা বিশাল ভোট ব্যবধানে আমাকে বিজয়ী করেছেন। আপনাদের আজকের আয়োজনে আমি অভিভূত। আমি নির্বাচন পূর্ব একাধিকবার এখানে সমাবেশ করেছি। আপনাদের দাবি-দাওয়াগুলো আমার জানা। আমি আপনাদের সুখে-দুঃখে পাশে থাকতে চাই।

তিনি আরও বলেন, এ ইউনিয়নের রাস্তা-ঘাট ও শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অগ্রাধিকারভিত্তিক জনগুরুত্বপূর্ণ কাজগুলো দ্রুত সম্পন্ন করব ইনশাআল্লাহ। উপজেলার ১৪টি ইউনিয়নের প্রধান সমস্যা নদী ভাঙন ও বন্যা। সেক্ষেত্রে ভাঙন-প্লাবন রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে প্রাথমিক জরিপ ও স্কেচ তৈরি কাজ চলমান। এছাড়াও এ এলাকার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে এখানে একটি ফাঁড়ি বা তদন্ত থানা গঠন, মহিমাগঞ্জ স্টেশনে বুড়িমারী আন্তনগর ট্রেনে যাত্রী উঠা-নামা সহ অকার্যকর ও অবহেলিত প্রাণী সম্পদ কার্যালয়কে গতিশীল করার আশ্বাস দেন।

মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুন্সি রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে এবং মহিমাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান আতিক ও জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মানজুদুর রহমান লাভলু সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সংসদ সদস্যের বিশেষ সহকারী আতিকুর রহমান আতিক,কেন্দ্রীয় যুবলীগ নেতা জামিল আহম্মেদ, বিশিষ্ট শিল্পপতি নাজির হোসেন প্রধান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক হামিদুল ইসলাম, কামারদহ ইউপি চেয়ারম্যান তৌকির হাসান রচি,জেলা যুবলীগ নেতা মমিনুল ইসলাম, উপজেলা তাতীলীগের আহবায়ক মমিন শেখ, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি যুবলীগ সহসভাপতি ফারুক হোসেন ফটু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,স্বেচ্ছাসেবক লীগ নেতা রাসেল চঞ্চল,সোহেল রানা সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেষে উপস্থিত নেতৃবৃন্দ মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা উপভোগ করেন।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ