সোমবার   ২০ মে ২০২৪ || ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

দৈনিক গাইবান্ধা

প্রকাশিত: ১২:০৫, ১০ এপ্রিল ২০২৪

গাইবান্ধায় ফেনসিডিলসহ দুই নারী গ্রেফতার

গাইবান্ধায় ফেনসিডিলসহ দুই নারী গ্রেফতার
সংগৃহীত

গাইবান্ধার সাঘাটায় ৫০ বোতল ফেনসিডিলসহ দুই নারীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতাররা বগুড়ার শাহজাহানপুর উপজেলার বনানী এলাকার মৃত মকবুল হোসেনের মেয়ে নিপা খাতুন (৩০) ও লিচুতলা এলাকার আছাব আলী শেখের মেয়ে আঙ্গুরী খাতুন (৩২)।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।এরআগে সোমবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে উপজেলার বোনারপাড়া রেলওয়ে স্টেশন থেকে ওই নারীদেরকে গ্রেফতার করা হয়। সোমবার সন্ধ্যায় র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে ২ জন নারী অবৈধ মাদক ফেন্সিডিল নিয়ে বগুড়া যাওয়ার জন্য বোনারপাড়া রেলওয়ে ষ্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করতেছে। পরে রাত পৌনে ১০টার দিকে অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় ৫০ বোতল ফেনসিডিলসহ নিপা খাতুন ও আঙ্গুরী খাতনকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক কারবারিরা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারিরা দীর্ঘদিন মাদক পাচারকারী চক্রের সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামিদেরকে গাইবান্ধার বোনারপাড়া রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ