বুধবার   ১৭ জুলাই ২০২৪ || ১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ১২:০০, ২৭ মে ২০২৩

সাদুল্লাপুর উপজেলা যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

সাদুল্লাপুর উপজেলা যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

গাইবান্ধার সাদুল্লাপুরে উপজেলা যুবলীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৭শে মে শনিবার বিকাল ৫টায় বিএনপি জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সাদুল্লাপুর উপজেলা যুবলীগের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে শহীদ মিনার চত্ত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার চত্ত্বরে এসে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সভাপতি আবু সাআদাত শাহ মোঃ ফজলুল হক রানার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক তালুকদার মোঃ জাহিদুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ জেড এম সাজেদুল ইসলাম স্বাধীন, উপজেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ রায়হানুল হক রবার্ট, সাধারণ সম্পাদক বিদ্যুৎ কুমার আলো, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ সোহেল রানা, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাদুল্লাপুর উপজেলা শাখার সাবেক সভাপতি হাবিবুর রহমান হযরত,

উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ নুরে আলম সিদ্দিকী মন্ডল মিঠু, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক মোঃ মোস্তফা কামাল প্রমূখ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন যুবলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন। প্রতিবাদ সমাবেশে বক্তব্যরা বলেন যে জাতিরপিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নে অগ্রযাত্রায় বিএনপি জামাত শিবিরের সন্ত্রাসীরা নৈরাজ্যের সৃষ্টি করার চেষ্টা করলে যুবলীগ তা শক্ত হাতে প্রতিহত করবে।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ