বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০২৪ || ২ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ০৫:১৮, ১৩ সেপ্টেম্বর ২০২৩

ফুলছড়িতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফুলছড়িতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

গাইবান্ধার নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী নাহিদ রসুল এর সাথে ফুলছড়ি উপজেলার মুক্তিযোদ্ধা, প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি, মিডিয়া কর্মী সকল স্তরের সুধীজনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরে উপস্থিত হলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে কৃষি প্রশিক্ষণ কেন্দ্রে মতবিনিময় সভায় বক্তব্য দেন, গাইবান্ধার নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট কাজী নাহিদ রসুল। ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিসুর রহমানের সভাপতিত্বে সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আলাউদ্দিনের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, উপজেলা ভাইস-চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম মেরী ও হুকুম আলী, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, এরেন্ডাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান আকন্দ, কঞ্চিপাড়া ইউপি চেয়ারম্যান সোহেল রানা শালু, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

এদিন নবাগত জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল নদী ভাঙনে ক্ষতিগ্রস্ত কয়েকটি দুস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ এবং বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের আওতাধীন গাইবান্ধা সমন্বিত পল্লী দারিদ্র দূরীকরণ কর্মসূচির সুফল ভোগীদের মাঝে ঋণের চেক বিতরণ করেন। বিকেলে তিনি উড়িয়া ইউনিয়ন পরিষদ ও কাবিলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরির্দশন করেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ