বুধবার   ১৭ জুলাই ২০২৪ || ১ শ্রাবণ ১৪৩১

প্রকাশিত : ০৫:৪৪, ২০ আগস্ট ২০২৩

সুন্দরগঞ্জে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুন্দরগঞ্জে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গাইবান্ধা পুলিশের আয়োজন শনিবার বিকালে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্র চত্বরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

গাইবান্ধা পুলিশ সুপার মো. কামাল হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন বিপিএম পিপিএম। সুন্দরগঞ্জ থানার ওসি কে এম আজমিরুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু, উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ নূর-এ আলম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিসেস আফরুজা বারী, বীর মুক্তিযোদ্ধা এমদাদুল হক বাবলু প্রমুখ। 

প্রধান অতিথি ডিআইজি তাঁর বক্তব্যে সাধারনের মানুষের যানমাল হেফাজত এবং আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশকে সহায়তার হাত বারিয়ে দেয়ার জন্য জনপ্রতিনিধিসহ সকলের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, পুলিশের সক্ষমতা এখন অনেক বেশি। বাংলাদেশের কোথাও আর পুলিশ হত্যার সুযোগ পাবে না স্বাধীনতার বিপক্ষের শক্তি। 

অন্যান্য বক্তাগণ অতিদ্রুত বামনডাঙ্গার চার পুলিশ সদস্যের হত্যার বিচার কার্যকরের দাবি জানান। এর আগে নিহত চার পুলিশ সদস্যে স্মৃতি স্তম্ভে পুস্প্যমাল্য প্রদান করেন ডিআইজি। পরে ডিআইজিকে গার্ড অব অনার প্রদান করেন গাইবান্ধা পুলিশের একটি চৌকুশদল।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ