শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:২৫, ২৪ মে ২০২৩

গোবিন্দগঞ্জে তালুককানুপুর ইউনিয়নে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ

গোবিন্দগঞ্জে তালুককানুপুর ইউনিয়নে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে তালুককানুপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ২৩ মে মঙ্গলবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা কে পুনরায় নির্বাচিত করতে তৃনমুল পর্যায়ে দলকে আরো বেশি শক্তিশালী ও সুসংগঠিত করতে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোকাদ্দেস আলী প্রধান বাদু।

তালুককানুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম লিচুর সভাপতিত্বে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দরবস্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ র ম শরিফুল ইসলাম জর্জ,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হান্নান আজাদ,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রোকনুজ্জামান বুদু,উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মাসুদ রানা,তালুককানুপুর ইউনিয়নের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আবু সাইদ লিটনসহ উপজেলা ও তালুককানুপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ