শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১৬:২২, ১৭ মে ২০২৩

আ:লীগের দলীয় অফিস উদ্বোধন করলেন এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি

আ:লীগের দলীয় অফিস উদ্বোধন করলেন এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি

 

গাইবান্ধা ৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের সাবেক সংসদ সদস্য মরহুম ডাঃ ইউনুস আলী সরকারের নিজ জন্মস্থান ভাতগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের উদ্বোধন করলেন জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

 

১৬ মে মঙ্গলবার সকালে সাদুল্লাপুর উপজেলার ৮নং ভাতগ্রাম ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের শুভ উদ্বোধন ঘোষণা করেন তিনি।

 

এসময় সাদুল্লাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল,সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক শহীদুল্লাহেল কবির ফারুকসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

 

এরপর দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীতে অংশ নেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি। পরে তিনি দুপুরে ঘেগার বাজার ওয়াক্ফ এস্টেট মাজার শরীফ ও এতিমখানার বৈঠকে অংশগ্রহণ, নলেয়া নদীর পূনঃখনন কাজের শুভ উদ্বোধন ঘোষণা,ফরিদপুর ইউনিয়নের মহেশপুর মৌজার মাজার ও গুচ্ছগ্রাম পরিদর্শন, সাদুল্লাপুর উপজেলা পরিষদ কমপ্লেক্সে পরিসংখ্যান অফিসের উদ্যোগে ট্যাব বিতরণ, বনগ্রাম ইউনিয়নের বুজরুক পাটানোছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তথ্য আপার খুলি বৈঠকে অনুষ্ঠিতব্য সাধারণ নারীদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

 

এছাড়াও এদিন পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের বালুখোলা গ্রামের হত্যার শিকার ৪ বছরের শিশু আব্দুল্লাহ বায়োজিদের পরিবারের সাথে সাক্ষাৎ, শোক ও সমবেদনা প্রকাশ সহ হত্যাকারীদের দৃষ্টান্ত মুলক শাস্তির জন্য সকল প্রকার আইনী সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ