শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:৪১, ২০ এপ্রিল ২০২৩

ফুলছড়ি-সাঘাটা উপজেলার বীরমুক্তিযোদ্ধাদের সম্মানে ইফতার

ফুলছড়ি-সাঘাটা উপজেলার বীরমুক্তিযোদ্ধাদের সম্মানে ইফতার

ফুলছড়ি-সাঘাটা উপজেলার বীরমুক্তিযোদ্ধাদের সম্মানে ইফতার ও প্রয়াত ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া এম.পি এবং মরহুম হাজী আব্দুস ছাত্তার সরকার স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭শে রমজান (বুধবার) ফুলছড়ি উপজেলার কালিরবাজারস্থ গাবগাছি হাউজে সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকার এর আয়োজনে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

উক্ত দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথি ছিলেন মহামান্য হাইকোর্ট ডিভিশনের মাননীয় বিচারপতি মোঃ রিয়াজ উদ্দিন খাঁন, গাইবান্ধা জেলা পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, জেলা ও দায়রা জজ মোঃ আবুল মুনসুর মিঞা, জেলা প্রশাসক মোঃ অলিউর রহমান, জেলা পুলিশ সুপার কামাল হোসেন, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মারুফ হোসেন, স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ এ বি এম হানিফ, জেলা বারের সভাপতি ও পাবলিক প্রসিকিউটর ফারুক আহম্মেদ প্রিন্স, এলজিইডি গাইবান্ধার নির্বাহী প্রকৌশলী সামিউল ইসলাম প্রমূখ।

এছাড়াও জেলা বারের আইনজীবীবৃন্দ, জেলা জজশীপ ও জেলা ম্যাজিষ্ট্রেসি'র বিজ্ঞ বিচারকবৃন্দ, সাঘাটা, ফুলছড়ি ও গাইবান্ধা সদরের উপজেলা চেয়ারম্যানবৃন্দ, সাঘাটা ও ফুলছড়ি উপজেলার ইউএনওদ্বয় এবং ওসিদ্বয়, সাঘাটা ও ফুলছড়ি উভয় উপজেলার জাতির শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার সহ বিপুল সংখ্যক মুসল্লি ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনসুইজারল্যান্ডে স্কলারশিপ পাওয়ার উপায় কিবৈসাবি উৎসবের আমেজে ভাসছে ৩ পার্বত্য জেলাসবাই ঈদের নামাজে গেলে শাহনাজের ঘরে ঢুকে প্রেমিক রাজু, অতঃপর...