শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৪:৫৬, ৪ জানুয়ারি ২০২৩

জয় নিয়ে শতভাগ আশাবাদী নৌকার রিপন

জয় নিয়ে শতভাগ আশাবাদী নৌকার রিপন

ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও ভোটারদের উপস্থিতিতে চলছে গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ। তীব্র শীতে জুবুথুবু অবস্থা হলেও সাতসকালে লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন নানা বয়সী মানুষ। দিনের প্রথম প্রহরে ভোট দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মাহমুদ হাসান রিপন।

লাইনে দাঁড়িয়ে ভোট দেওয়ার পর নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানালেন ছাত্রলীগের সাবেক এই কেন্দ্রীয় সভাপতি।বুধবার (৪ জানুয়ারি) সকালে ফলিয়া দিগর দাখিল মাদরাসা কেন্দ্রে ভোট দেন নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান রিপন। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

 রিপন বলেন, আমি আশা করি ফুলছড়ি-সাঘাটার মানুষ আমাকে ভোট দিয়ে জয়ী করবেন।

গত অক্টোবরের ভোটে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার পর নতুন করে নিজের অবস্থান কতটা শক্তিশালী করতে পেরেছেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের এখানকার মানুষ এই দিনটির জন্য অপেক্ষায় ছিল। তারা আজকে সেই সুযোগ পেয়েছে। আমি বিশ্বাস করি জনগণ শতভাগ ভোট দিয়ে আমাকে বিজয়ী করবে।

এই উপ-নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির গোলাম শহীদ রঞ্জুসহ ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ইভিএমে সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোট চলবে। ফুলছড়ি সাঘাটার ১৭টি ইউনিয়নের মোট ১৪৫টি কেন্দ্রে এই উপ-নির্বাচনের ভোট হচ্ছে। এখানে মোট ভোটার ৩ লাখ ৩৯ হাজার ৭৪৩ জন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু