শনিবার   ২০ এপ্রিল ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:২৬, ৩১ ডিসেম্বর ২০২২

ফুলছড়ি মসজিদে অনুদান এবং ছাদ ঢালাই কাজের উদ্বোধন

ফুলছড়ি মসজিদে অনুদান এবং ছাদ ঢালাই কাজের উদ্বোধন

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি.এম সেলিম পারভেজ তার তহবিল হতে মসজিদে নগদ অনুদান প্রদান করেন এবং মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন।

শুক্রবার (৩০ ডিসেম্বর) দুপুরে ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ী ইউনিয়নের পূর্ব-ডাকাতিয়া জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করেন এবং তার তহবিল হতে ২টি জামে মসজিদে ১ লক্ষ টাকা মসজিদ কমিটির সভাপতি নিকট হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন, এরেন্ডাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্যরা, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক নেতৃত্ববৃন্দ, মসজিদ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ প্রমুখ।

এর আগে, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি.এম সেলিম পারভেজ এরেন্ডাবাড়ি ইউনিয়নের ডাকাতিয়া জামে মসজিদ সংস্কারের জন্য ৫০ হাজার টাকা ও গয়ারডোবা জামে মসজিদ সংস্কারের জন্য ৫০ হাজার টাকা মসজিদ কমিটির সভাপতি’র নিকট হস্তান্তর করেন।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু