শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ || ৫ বৈশাখ ১৪৩১

প্রকাশিত: ০৫:১৭, ৮ ডিসেম্বর ২০২২

ফুলছড়িতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

ফুলছড়িতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত

গাইবান্ধার ফুলছড়ি ‘শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা’ এই প্রতিপাদ্যকে তুলে ধরে গাইবান্ধার ফুলছড়িতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৭ ডিসেম্বর) ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী উপজেলা কার্যালয় এ সমাবেশের আয়োজন করে। এতে উপস্থিত আনসার ও ভিডিপি’র সদস্যরা দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা পালন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর রেঞ্জের পরিচালক আব্দুস সামাদ। ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনিসুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জি.এম সেলিম পারভেজ, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আলাউদ্দিন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা অ্যাডজুট্যান্ট রুস্তম আলী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা জহিরুল ইসলাম, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাওছার আলী, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা শহিদুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা বেলাল হোসেন, উপজেলা প্রশিক্ষক শফি মাহমুদ, জোনাব আলী, ভিডিপির ইউনিয়ন দলনেতা আমিনুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে আনসার ও ভিডিপি সদস্যদের মধ্যে কঠোর পরিশ্রমের স্বীকৃতিস্বরূপ ২২জন আনসার ও ভিডিপি সদস্যকে পুরস্কার দেয়া হয়।

সমাবেশে প্রধান অতিথি আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রংপুর রেঞ্জের পরিচালক আব্দুস সামাদ বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুপ্রেরণায় আনসার ও ভিডিপি বাহিনী সমাজের নানা পর্যায়ে জনহিতকর কাজ করে যাচ্ছে। বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সুষ্ঠ ও সুন্দরভাবে এ বাহিনী দায়িত্ব ও কর্তব্য পালন করছে।’ তিনি আনসার ও ভিডিপি’র তৃণমূল পর্যায়ে দলনেতা ও দল নেত্রীদেরকে সরকারের উন্নয়নসহ সকল পরিকল্পনা তুলে ধরার আহবান জানান। 

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ

শিরোনাম

ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়িয়ে প্রজ্ঞাপনদেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীরঈদে বেড়েছে রেমিট্যান্স, ফের ২০ বিলিয়ন ডলারের ওপরে রিজার্ভ১৪ কিলোমিটার আলপনা বিশ্বরেকর্ডের আশায়তাপপ্রবাহ বাড়বে, পহেলা বৈশাখে তাপমাত্রা উঠতে পারে ৪০ ডিগ্রিতেনেইমারের বাবার দেনা পরিশোধ করলেন আলভেজ‘ডিজিটাল ডিটক্স’ কী? কীভাবে করবেন?বান্দরবানে পর্যটক ভ্রমণে দেয়া নির্দেশনা চারটি স্থগিতআয়ারল্যান্ডের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দনজুমার দিনে যেসব কাজ ভুলেও করতে নেইগোবিন্দগঞ্জে কাজী রাশিদা শিশু পার্কের উদ্বোধনইউরোপের চার দেশে বাংলাদেশি শ্রমিক নেয়ার প্রক্রিয়া শুরু