শুক্রবার   ২৯ মার্চ ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০

প্রকাশিত: ১১:২৫, ৫ ডিসেম্বর ২০২২

পলাশবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

পলাশবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

গাইবান্ধার পলাশবাড়ীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ব্রেঞ্চ এবং প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। রবিবার (৪ ডিসেম্বর) দুপুরে উপজেলার বরিশাল ইউনিয়ন পরিষদ কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ (এলজিএসপি-৩) প্রকল্পের আওতায় ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪২ জোড়া ব্রেঞ্চ এবং ১০জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ ইউপি চেয়ারম্যান সাংবাদিক মো. রফিকুল ইসলাম সরকার।

এসময় বাসুদেবপুর সিকে স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ একেএম আব্দুর নুর, আমলাগাছী বিএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেকুর রহমান, আমলাগাছী ডি.ইউ বালিকা স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলম বিএসসি, বরিশাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম জিল্লুর রহমান, ইউপি সচিব মো. আমিনুর রহমান, ইউপি সদস্য মাজিজুস সোবহান মাজু, আশিকুর রহমান রাছেল ও রবিউল ইসলাম প্রমুখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য; উপজেলার বরিশাল ইউনিয়নে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় ৪ লাখ ৯১ হাজার টাকা ব্যয়ে বাসুদেবপুর সিকে স্কুল এন্ড কলেজ, আমলাগাছী বিএম উচ্চ বিদ্যালয়, আমলাগাছী ডি.ইউ বালিকা স্কুল এন্ড কলেজ, বরিশাল উচ্চ বিদ্যালয় ও সাবদিন বালিকা উচ্চ বিদ্যালয়ে ৪২টি জোড়া ব্রেঞ্চ এবং ৮৫ হাজার টাকা ব্যয়ে ১০ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

দৈনিক গাইবান্ধা

সর্বশেষ

জনপ্রিয়

সর্বশেষ